একাধিক পদে নিয়োগ দেবে প্রতিরক্ষা মন্ত্রণালয়

প্রকাশ | ১৬ আগস্ট ২০১৯, ০০:০০

চাকরি ডেস্ক

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ের প্রশাসনিক আওতাধীন বাহিনী সদর দপ্তর এবং প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরসহ আন্তঃবাহিনী সংস্থাসমূহের বেসামরিক শূন্য পদগুলোতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয় ১৬টি পদে মোট ১২৭ জনকে নিয়োগ দেবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

নিরাপত্তা উপপরিদর্শক, সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী, ড্রাইভার, অফিস সহাকারী কাম কম্পিউটার অপারেটর, বাবুর্চি ও অফিস সহায়ক পদে নিয়োগ দেওয়া হবে।।

পদ সংখ্যা

ষোলটি পদে সর্বমোট ১২৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/সমমান পাসসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক/অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবে। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে

বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের আবেদন ফরম (www.mopa.gov.bd Ges www.dcd.gov.bd) সংগ্রহ করে নি¤েœাক্ত ঠিকানায় স্বহস্তে লিখিত আবেদন করতে হবে।

ঠিকানা : মহাপরিচালক, প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয় ১৯৮, ঢাকা সেনানিবাস, ঢাকা।

আবেদনের সময়সীমা

আবেদন করার শেষ তারিখ, ২৮ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

সূত্র : প্রতিরক্ষা মন্ত্রণালয়

 

"