চাকরি ডেস্ক

  ২০ জুলাই, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

* বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন

পদ ও যোগ্যতা : নিরাপত্তা প্রহরী ৮৬ জন। অষ্টম শ্রেণি পাস এবং ভালো স্বাস্থ্যের অধিকারী। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

সহকারী বাটলার ২ জন। বেতনক্রম : ৯০০০-২১৮০০ টাকা।

স্টুয়ার্ড ২৪ জন। সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতাসহ অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। সহকারী বাবুর্চি ৪ জন। সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতাসহ পঞ্চম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০।

লাইন গ্যাং লস্কর ১২ জন। সংশ্লিষ্ট ট্রেডে ২ বছরের কাজের অভিজ্ঞতাসহ অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

স্টোর লস্কর ৪ জন। সংশ্লিষ্ট ট্রেডে ২ বছরের কাজের অভিজ্ঞতাসহ অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

পরিচ্ছন্নতাকর্মী (শোর) ১৭ জন। ভালো স্বাস্থ্যের অধিকারী। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। ২১ এপ্রিল তারিখে বয়স বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। আবেদন নিরাপত্তা প্রহরী পদে ২৮ জুলাই এবং অন্য সব পদে ১ আগস্ট অফিস চলাকালীন সময় পর্যন্ত। যোগাযোগ : বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন, ফেয়ারলি হাউস, ২৪ কাজী নজরুল ইসলাম এভিনিউ, বাংলামোটর, ঢাকা। ওয়েব : www.biwtc.gov.bd

সূত্র : কালের কণ্ঠ

* বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড

পদ ও যোগ্যতা : পরীক্ষা নিয়ন্ত্রক ১ জন। বয়স ৩৫ বছর। দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রিসহ কোনো হোমিওপ্যাথি কলেজে শিক্ষক পদে ৫ বছরের চাকরির অভিজ্ঞতা। বেতনক্রম : ১৬০০০-৩৮৬৪০ টাকা। কম্পাউন্ডার/সাপোর্ট পার্সন ২ জন। এসএসসি পাসসহ হোমিওপ্যাথিতে কম্পাউন্ডার বা মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদে ২ বছরের অভিজ্ঞতা। বয়স ৩০ বছর। বেতন : সর্বসাকল্যে ১১০০০ টাকা। ৩১ জুলাই তারিখের মধ্যে ডাকযোগে বা কুরিয়ারে আবেদন পৌঁছাতে হবে। যোগাযোগ : বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ড, বাড়ি-১৬, রোড-১/এ, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা। ওয়েব : homeopathicboardbd.org

সূত্র : আমাদের সময়

* ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়

পদ ও যোগ্যতা : বৈজ্ঞানিক কর্মকর্তা ৮ জন। জীব-প্রযুক্তি সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর (থিসিসসহ) ডিগ্রি পাস। যেকোনো তিনটি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

প্রশাসনিক কর্মকর্তা ১ জন। স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। যেকোনো দুটি পরীক্ষায় প্রথম শ্রেণি বা বিভাগ। প্রশাসনিক কাজে ২ বছরের অভিজ্ঞতা। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

টেকনিশিয়ান ১ জন। বিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমান ডিগ্রি। বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা।

সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট ১ জন। জীববিজ্ঞান সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক বা সমমান অথবা জীব-প্রযুক্তি বিষয়ে ডিপ্লোমা। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। আবেদন ১ আগস্ট পর্যন্ত। যোগাযোগ : ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়, গণকবাড়ী, আশুলিয়া, সাভার, ঢাকা। ওয়েব : www.nib.gov.bd

সূত্র : ইত্তেফাক

* বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন

পদ ও যোগ্যতা : হিসাব সহকারী (গ্রেড-২) ২১ জন। বাণিজ্যে এইচএসসি পাস এবং কম্পিউটার চালনায় দক্ষ। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ২ জুলাই বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। brtc.teletalk.com.bd এই ওয়েব ঠিকানায় অনলাইনে আবেদন ২৫ জুলাই পর্যন্ত। যোগাযোগ : বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন, পরিবহন ভবন, ২১ রাজউক এভিনিউ, ঢাকা।

সূত্র : যুগান্তর

* বাংলাদেশ ব্যাংক

পদ ও যোগ্যতা : ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর (আইটি) ১৩ জন (কমবেশি হতে পারে)। ন্যূনতম স্নাতক বা সমমানের ডিগ্রি পাস এবং কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ২৫ জুলাই বয়স সর্বোচ্চ ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। অনলাইনে (erecruitment.bb.org.bd) আবেদন ২৫ জুলাইয়ের মধ্যে।

যোগাযোগ : বাংলাদেশ ব্যাংক, হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১, প্রধান কার্যালয়, মতিঝিল, ঢাকা। সূত্র : ইত্তেফাক

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close