চাকরি ডেস্ক

  ১৩ জুলাই, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

* বাংলাদেশ সমরাস্ত্র কারখানা, গাজীপুর

সেনানিবাস

পদ ও যোগ্যতা : অফিস সুপারিনটেনডেন্ট ১ জন। স্নাতক বা সমমান। কম্পিউটারে কাজে দক্ষ এবং ৩ বছরের অভিজ্ঞতা। বেতনক্রম : ১২৫০০-৩০২৩০ টাকা।

সিনিয়র সহকারী ১ জন। স্নাতক বা সমমান। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দ। বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা।

স্টেনো টাইপিস্ট কাম পিএ ১ জন। এইচএসসিসহ সাঁটলিপিতে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ এবং বাংলায় ৬০ শব্দ। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দ। বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ১৬ জন। এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

গোডাউন কিপার ৪ জন। দ্বিতীয় বিভাগে এইচএসসি বা সমমান পাস। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

ড্রাইভার ৫ জন। এসএসসি বা সমমান। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ১ জন। এসএসসি বা সমমান। বেতনক্রম : ৮৫০০-২০৫৭০ টাকা।

জুনিয়র টেকনিশিয়ান ২৪ জন। এসএসসি বা সমমান পাসসহ কারিগরি বিষয়ে সনদপ্রাপ্ত। বেতনক্রম : ৮৫০০-২০৫৭০।

নিরাপত্তাকর্মী ১ জন। এসএসসি বা সমমান। বেতনক্রম : ৮৫০০-২০৫৭০ টাকা।

টেকনিশিয়ান হেলপার ৭৭ জন। এসএসসি বা সমমান। বেতনক্রম : ৮২০০-২০০১০ টাকা।

আর্দালি ৩ জন। এসএসসি বা সমমান। বেতনক্রম : ৮২০০-২০০১০ টাকা।

দারোয়ান/নাইটগার্ড ৪ জন। এসএসসি বা সমমান। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। বেতনক্রম : ৮২০০-২০০১০ টাকা।

মালি ২ জন। অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২০০-২০০১০।

লেবার ৫ জন। অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২০০-২০০১০ টাকা।

ক্লিনার ২ জন। অষ্টম শ্রেণি পাস। বেতনক্রম : ৮২০০-২০০১০ টাকা। ১৭ জুলাই তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। bof.teletalk.com.bd এই ওয়েব ঠিকানায় অনলাইনে আবেদন করা যাবে ১৭ জুলাই বিকাল ৫টা পর্যন্ত।

যোগাযোগ : বাংলাদেশ সমরাস্ত্র কারখানা, গাজীপুর সেনানিবাস, গাজীপুর। ওয়েব : www.bof.gov.bd

সূত্র : সমকাল

* ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড

পদ ও যোগ্যতা : সিকিউরিটি সুপারভাইজার (চুক্তিভিত্তিক) ১০ জন। এসএসসি বা সমমান পাস। সশস্ত্র বাহিনীর অবসরপ্রাপ্ত করপোরাল বা সমতুল্য পর্যায়ের হতে হবে। উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক ৩০ ও সম্প্রসারণে ৩২ ইঞ্চি। মাসিক মূল বেতন ২৩০০০ টাকা এবং বাড়ি ভাড়া, যাতায়াত ভাতা, চিকিৎসা ভাতাসহ অন্যান্য ভাতা। ১৫ জুলাই তারিখে বয়স ১৮ থেকে ৫০ বছর। www.dpdc.org.bd এই ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে ১৫ জুলাই পর্যন্ত।

যোগাযোগ : ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, বিদ্যুৎ ভবন (৪র্থ তলা), ১, আব্দুল গণি রোড

ঢাকা।

সূত্র : ইত্তেফাক

* শিল্প মন্ত্রণালয়

পদ ও যোগ্যতা : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ১ জন। এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

বয়লার টেকনিশিয়ান ২ জন। বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাসসহ সরকার অনুমোদিত ভোকেশনাল টেনিং ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল বা পাওয়ার ট্রেড কোর্স সনদপ্রাপ্ত। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা। ৩০ জুন তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর।

boiler.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আবেদনের সময়সীমা ৩১ জুলাই বিকাল ৫টা পর্যন্ত। যোগাযোগ : প্রধান বয়লার পরিদর্শকের কার্যালয়, শিল্প মন্ত্রণালয়, শিল্প ভবন, এনেক্স বিল্ডিং, ৯১, মতিঝিল বা/এ, ঢাকা। ওয়েব : www.boiler.gov.bd

সূত্র : সমকাল

* বাংলাদেশ ব্যাংক

পদ ও যোগ্যতা : আইন বিভাগের লিগ্যাল রিটেইনার। আইন বিষয়ে স্নাতক ডিগ্রিধারী এবং বার কাউন্সিলের সনদপ্রাপ্ত। সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে মামলা পরিচালনায় কমপক্ষে ১৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মাসিক সম্মানী ৫০,০০০ টাকা। আবেদন ১৪ জুলাইয়ের মধ্যে সরাসরি অথবা ডাকযোগে পৌঁছাতে হবে।

যোগাযোগ : বাংলাদেশ ব্যাংক, হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১, প্রধান কার্যালয়, মতিঝিল, ঢাকা। ওয়েব : erecruitment.bb.org.bd

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close