চাকরি ডেস্ক

  ১৪ জুন, ২০১৯

সারা দেশে নিয়োগ দেবে রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ)। প্রতিষ্ঠানটিতে ‘লোন অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী নারী ও পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম : লোন অফিসার।

পদসংখ্যা : এই পদে মোট ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক বা সমমানের ডিগ্রি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম ২৪ থেকে অনূর্ধ্ব ৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। সঙ্গে বাইসাইকেল চালানোর অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের যেকোনো জেলায় চাকরি করার মানসিকতা থাকতে হবে।

বেতন স্কেল : শিক্ষানবিশকালীন বেতন : ১২,০০০ টাকা। তবে প্রাথমিক বেতন কাঠামো : ১৫,৩৫২ টাকা।

আবেদনের পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদপত্রের অনুলিপি, সদ্যতোলা দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, জন্ম সনদের সত্যায়িত ফটোকপি, সর্বশেষ পরীক্ষার ছবিসহ রেজিস্ট্রেশন কার্ড, অভিজ্ঞতার সনদপত্র (প্রযোজ্য ক্ষেত্রে) এবং যোগাযোগের জন্য মোবাইল/টেলিফোন নম্বরসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত সংবলিত স্বহস্তে লিখিত আবেদনপত্র নি¤েœাক্ত ঠিকানায় পাঠাতে হবে। মৌখিক পরীক্ষার সময় সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে।

ঠিকানা : বিভাগীয় প্রধান, মানব সম্পদ উন্নয়ন বিভাগ, রিসোর্স ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আরডিএফ), প্রধান কার্যালয়, আরডিএফ ভবন, বাড়ি# ২১, রোড# ১২, পিসিকালচার হাউজিং সোসাইটি, ব্লক-খ, আদাবর, ঢাকা-১২০৭ অথবা আরডিএফ টাওয়ার, পুলিশ লাইন সড়ক, বরগুনা।

আবেদনের শেষ তারিখ

পদটিতে আবেদন করার শেষ সময় ২০ জুন, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close