জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ

প্রকাশ : ১৪ জুন ২০১৯, ০০:০০

চাকরি ডেস্ক

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্থায়ী/অস্থায়ী পদে শিক্ষক নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক প্রদেয় বেতন ও অন্যান্য আর্থিক সুবিধাসহ ৩২ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগামী ২৭ জুন, ২০১৯ তারিখ বিকাল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

সহযোগী অধ্যাপক : পদ সংখ্যা : ১৭টি (ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগ -২টি, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগ-১টি, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ-১টি, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ-১টি, ফোকলোর বিভাগ-২টি, আইন ও বিচার বিভাগ-১টি, নৃবিজ্ঞান বিভাগ-২টি, পপুলেশন সায়েন্স বিভাগ-২টি, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ-২টি, দর্শন বিভাগ-১টি, সমাজবিজ্ঞান বিভাগ-১টি, পরিসংখ্যান বিভাগ-১টি)। বেতন স্কেল : ৫০,০০০/-৭১,২০০/ টাকা।

সহকারী অধ্যাপক : পদ সংখ্যা : ৯টি (ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগ-১টি, ফিল্ম অ্যান্ড মিডিয়া ষ্টাডিজ বিভাগ-১টি, ফোকলোর বিভাগ-২টি, আইন ও বিচার বিভাগ-২টি, নৃবিজ্ঞান বিভাগ -১টি, পপুলেশন সায়েন্স বিভাগ -১টি, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ-১টি)। বেতন স্কেল : ৩৫,৫০০/-৩৭,০১০/ টাকা।

প্রভাষক : পদ সংখ্যা : ৬টি (অর্থনীতি বিভাগ-১টি, লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগ-১টি, পপুলেশন সায়েন্স বিভাগ-১টি, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগ-১টি, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ-২টি)। বেতন স্কেল : ২২,০০০/-৫৩,০৬০/ টাকা।

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নিয়োগের বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অফিস থেকে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.jkkniu.edu.bd থেকে জানা যাবে।

সূত্র : বাংলাদেশ জার্নাল

 

"