চাকরি ডেস্ক

  ২৪ মে, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

* বাংলাদেশ শিপিং করপোরেশন

পদ ও যোগ্যতা : মাস্টার ৮ জন। প্রথম শ্রেণির কম্পিটেন্সি সনদ অথবা সমমানের সনদ। বয়স সর্বোচ্চ ৫২ বছর।

বেতনক্রম : ৮৪০০০-১৩০৭১০ টাকা। চিফ ইঞ্জিনিয়ার ৮ জন। প্রথম শ্রেণির কম্পিটেন্সি সনদ (মেরিন ইঞ্জিনিয়ার অফিসার) অথবা সমমানের সনদ। বয়স সর্বোচ্চ ৫২ বছর। বেতনক্রম : ৮৪০০০-১৩০৭১০ টাকা। আবেদন ৩০ মে পর্যন্ত।

যোগাযোগ : বাংলাদেশ শিপিং করপোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম। ওয়েব : www.bsc.gov.bd

সূত্র : ইত্তেফাক

* বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন

পদ ও যোগ্যতা : আইন উপদেষ্টা ৪ জন। অবসরপ্রাপ্ত জেলা জজ অথবা দেশের বিদ্যমান আদালতে মামলা পরিচালনার কাজে ১০ বছরের অভিজ্ঞতাসহ কোম্পানি আইন, চুক্তি আইনসহ অন্যান্য আইন বিষয়ে জ্ঞানসম্পন্ন। আবেদন পাঠানো যাবে ২৯ মে পর্যন্ত।

যোগাযোগ : বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম। ওয়েব : www.bpc.gov.bd

সূত্র : ইত্তেফাক

* বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেড

পদ ও যোগ্যতা : উপব্যবস্থাপক (হিসাব) ১ জন। সম্মানসহ স্নাতকোত্তর (অ্যাকাউন্টিং, ফিন্যান্স) অথবা এমবিএ (ফিন্যান্স অ্যাকাউন্টস) এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সিতে পার্ট-১ ও ২ কোর্সসম্পন্ন। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। সাকল্য বেতন ৬৯৭৫০ টাকা। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা।

সহকারী ব্যবস্থাপক (অভ্যন্তরীণ নিরীক্ষা) ১ জন। সম্মানসহ স্নাতকোত্তর অথবা এমবিএ এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সিতে পার্ট-১ ও ২ কোর্সসম্পন্ন। বয়স সর্বোচ্চ ৩২ বছর। বিভাগীয় প্রার্থীদের বেলায় ৪০ বছর। সাকল্য বেতন ৫৫৭০০ টাকা। সহকারী নিরাপত্তা কর্মকর্তা একজন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা। স্নাতক বা সমমান পাস। বয়স ৩২ বছর। অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের বেলায় ৪০ বছর। বেতন ৫৫৭০০ টাকা।

উপসহকারী ব্যবস্থাপক (করপোরেট অ্যাফেয়ার্স) ১ জন। সম্মানসহ স্নাতক এবং চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সিতে পার্ট-১ ও ২ কোর্সসম্পন্ন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের অভিজ্ঞতা। বেতন সাকল্য ৪৩৩০০ টাকা। উপসহকারী ব্যবস্থাপক (প্রকৌশলী) ২ জন। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পাস। সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের অভিজ্ঞতা। বেতন সাকল্য ৪৩৩০০ টাকা। অনলাইনে আবেদন ৩০ মে রাত ১২টা পর্যন্ত।

যোগাযোগ : বাংলাদেশ সাবমেরিন কেবল কম্পানি লিমিটেড, ১৯১ তেজগাঁও, গুলশান লিংক রোড, ঢাকা। ওয়েব : www.bsccl.com

সূত্র : আমাদের সময়

* বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ৫ জন। দ্বিতীয় বিভাগে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় ৩০ ও ইংরেজিতে ৪০ শব্দের গতি থাকতে হবে। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

ক্যাশিয়ার ১ জন। দ্বিতীয় বিভাগে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার ব্যবহারে অভিজ্ঞ। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

রিসিপশনিস্ট ১ জন। দ্বিতীয় বিভাগে এইচএসসি বা সমমান পাস। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

অফিস সহায়ক ২ জন। এসএসসি বা সমমান পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা। ১ মে তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। অনলাইনে আবেদন ২৭ মে বিকেল ৫টা পর্যন্ত।

যোগাযোগ : বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ, রমনা, ঢাকা। ওয়েব : www.ntrac.gov.bd

সূত্র : আমাদের সময়

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close