বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

প্রকাশ : ১১ মে ২০১৯, ০০:০০

চাকরি ডেস্ক

* পরিদর্শন ও নিরীক্ষা অধিদফতর

সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর ৩ জন। এইচএসসি বা সমমান। সাঁটলিপিতে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ১০০ এবং বাংলায় ৭০ শব্দ। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ এবং বাংলায় ২৫ শব্দ। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ৮ জন। এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে বাংলায় ২০ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

রেকর্ডকিপার ৩ জন। এইচএসসি বা সমমান। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

গাড়িচালক ২ জন। অষ্টম বা সমমান পাসসহ হালকা যান চালনার বৈধ লাইসেন্সধারী। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

ফটোকপি অপারেটর একজন। এসএসসি বা সমমান পাস। ফটোকপি মেশিন চালনায় অভিজ্ঞ। বেতনক্রম : ৮৮০০-২১৩১০ টাকা।

ক্যাশ সরকার একজন। এসএসি বা সমমান পাস। বেতনক্রম : ৮৮০০-২১৩১০ টাকা।

অফিস সহায়ক ৯ জন। অষ্টম বা সমমান পাস। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

নিরাপত্তা প্রহরী একজন। অষ্টম শ্রেণি পাস। ১ আগস্ট ২০১৮ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটার ক্ষেত্রে ১৮-৩২ বছর। অনলাইনে আবেদন ২১ মে পর্যন্ত। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

যোগাযোগ : পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, শিক্ষা মন্ত্রণালয়, শিক্ষা ভবন, দ্বিতীয় ব্লক, ১৬ আবদুল গনি রোড, ঢাকা।

ওয়েব : www.dia.gov.bd

সূত্র : ইত্তেফাক

* বাংলাদেশ শিপিং করপোরেশন

পদ ও যোগ্যতা : উপমহাব্যস্থাপক (জাহাজ মেরামত, ইঞ্জিনিয়ারিং/নটিক্যাল) ৩ জন। প্রথম শ্রেণির কম্পিট্যান্সি সনদসহ (মোটর) সমুদ্রগ্রামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা। বয়স ৪০ বছর। বেতনক্রম : ৫২২০০-৭৪৩৪০ টাকা।

উপমহাব্যবস্থাপক (শিপ পার্সোনেল, নটিক্যাল/ইঞ্জিনিয়ারিং) একজন। প্রথম শ্রেণির কম্পিটেন্সি সনদসহ (ডেক/মোটর) সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর এবং সংশ্লিষ্ট কাজে ৮ বছরের অভিজ্ঞতা। বয়স ৪০ বছর। বেতনক্রম : ৫২২০০-৭৪৩৪০ টাকা।

উপমহাব্যবস্থাপক (কার্গো সুপারভিশন অ্যান্ড অপারেশন) একজন। প্রথম শ্রেণির কম্পিটেন্সি সনদসহ (ডেক) সমুদ্রগামী জাহাজে ৩ বছরের অভিজ্ঞতা অথবা দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর এবং সংশ্লিষ্ট কাজে ৮ বছরের অভিজ্ঞতা। বয়স ৪০ বছর। বেতনক্রম : ৫২২০০-৭৪৩৪০ টাকা। আবেদন ২২ মে পর্যন্ত। যোগাযোগ : বাংলাদেশ শিপিং করপোরেশন, বিএসসি ভবন, সল্টগোলা রোড, চট্টগ্রাম। ওয়েব : নংপ.মড়া.নফ

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

* ক্রিয়েটিভ পেপার মিলস লিমিটেড

পদের নাম : সেলস রিপ্রেজেনটেটিভ। পদসংখ্যা : সেলস রিপ্রেজেনটেটিভ পদে মোট ২০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। নতুনরাও আবেদন করতে পারেন। প্রার্থীর কম্পিউটার দক্ষতা থাকা প্রয়োজন। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সারা দেশে নিয়োগ দেওয়া হবে।

বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের সদ্যতোলা এক কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ সব শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও অন্যান্য কাগজপত্র (info@creativepapermills.com) ঠিকানায় ই-মেইল করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদনের শেষ সময় আগামী ১৫ মে, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস।

"