বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

প্রকাশ : ১৬ মার্চ ২০১৯, ০০:০০

চাকরি ডেস্ক

* ঢাকা বিশ্ববিদ্যালয়

পদ ও যোগ্যতা : সেকশন অফিসার ১ জন। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ বা জিপিএসহ স্নাতকোত্তর। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। বয়স ৩০ বছর। কম্পিউটার জানাসহ কোয়ালিটি অ্যাসিউরেন্স কাজে দুই বছরের অভিজ্ঞতা। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

অ্যাকাউন্টস অফিসার ১ জন। সব পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় শ্রেণি বা বিভাগ বা জিপিএসহ স্নাতকোত্তর। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। বয়স ৩০ বছর। কম্পিউটার জানাসহ কোয়ালিটি অ্যাসিউরেন্স কাজে দুই বছরের অভিজ্ঞতা।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

আবেদনের শেষ তারিখ ২৫ মার্চ।

যোগাযোগ : ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা।

সূত্র : ইত্তেফাক

 

* বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ

পদ ও যোগ্যতা : সহকারী শিক্ষক (ইংরেজি)। ইংরেজি বিষয়ে স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রি। বেতনক্রম : ১৬০০০-৩৮৬৪০ (বিএড সম্পন্নকারীর ক্ষেত্রে) এবং ১২৫০০-৩০২৩০ বিএড ব্যতীত।

সহকারী শিক্ষক (গণিত)। গণিত বিষয়ে স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রি। বেতনক্রম : ১৬০০০-৩৮৬৪০ (বিএড সম্পন্নকারীর ক্ষেত্রে) এবং ১২৫০০-৩০২৩০ বিএড ব্যতীত। আবেদনের শেষ তারিখ ১৭ মার্চ।

যোগাযোগ : বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, বগুড়া সেনানিবাস, বগুড়া।

সূত্র : ইত্তেফাক

 

* ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর

পদ ও যোগ্যতা : সহযোগী অধ্যাপক (তড়িৎ কৌশল বিভাগ) ৩ জন। যন্ত্রকৌশল বিভাগে ১ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন, পদার্থবিজ্ঞান বিভাগে ১ জন। বেতনক্রম ৫০০০০-৭১২০০ টাকা।

সহকারী অধ্যাপক (ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগ) ১ জন।

বেতনক্রম : ৩৫৫০০-৬৭০১০ টাকা।

সহকারী অধ্যাপক (আর্কিটেকচার বিভাগ) ১ জন। বেতনক্রম : ৩৫৫০০-৬৭০১০ টাকা। প্রভাষক, ইনস্টিটিউট অব এনার্জি ইঞ্জিনিয়ারিংয়ে ১ জন, ইনস্টিটিউট অব ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্টে ১ জন, আইআইসিটি বিভাগে ১ জন। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

প্রভাষক (ব্যবস্থাপনা/ব্যবসায় প্রশাসন) ও প্রভাষক (ইংরেজি, ইএলটি) ২ জন। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। সেকশন অফিসার ১ জন। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

টেকনিক্যাল অফিসার ১ জন। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা। ল্যাব সহকারী ১ জন। বেতনক্রম ১১০০০-২৬৫৯০ টাকা। নেটওয়ার্ক টেকনিশিয়ান ১ জন। বেতনক্রম ১১০০০-২৬৫৯০ টাকা।

সিনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট-কাম-কম্পিউটার অপারেটর, যন্ত্রকৌশল বিভাগে ১ এবং রেজিস্ট্রার অফিসে ১ জন। বেতনক্রম ১১০০০-২৬৫৯০ টাকা।

অফিস অ্যাসিস্ট্যান্ট-কাম-কম্পিউটার অপারেটর ৪ জন। বেতনক্রম ৯৩০০-২২৪৯০ টাকা।

ল্যাব অ্যাটেনডেন্ট পদ ১টি। বেতনক্রম ৮৫০০-২০৫৭০ টাকা।

বাবুর্চি ২, সহকারী বাবুর্চি ১, অফিস সহায়ক ২, নিরাপত্তা প্রহরী এবং মালি ১ জন। বেতনক্রম ৮৫০০-২০৫৭০ টাকা। যোগ্যতা, অভিজ্ঞতা, আবেদনের শর্তাবলি ও আবেদনের ফরম্যাট পাওয়া যাবে www.duet.ac.bd ওয়েবসাইটে।

আবেদনের শেষ তারিখ : সহযোগী অধ্যাপক, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এবং সহকারী অধ্যাপক ফুড ইঞ্জিনিয়ারিং পদের আবেদন ১৮ এপ্রিল এবং অন্য সব পদের আবেদন ৩১ মার্চের মধ্যে।

যোগাযোগ : ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

গাজীপুর-১৭০৭।

সূত্র : ইত্তেফাক

 

* আড়ং

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আড়ং। প্রতিষ্ঠানটিতে ‘সিনিয়র অফিসার, কাস্টমার সার্ভিস, ই-কমার্স’ পদে নিয়োগ দেওয়া হবে। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র অফিসার, কাস্টমার সার্ভিস, ই-কমার্স।

যোগ্যতা : যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনের কোনো পর্যায়ে সিজিপিএ ২.০০ থাকা যাবে না। প্রার্থীর ন্যূনতম এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিস ও

ই-মেইল কমিউনিকেশনে দক্ষতা প্রয়োজন। নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ

দেওয়া হবে।

বেতন : নির্বাচিত প্রার্থীদের বেতন ভাতা আলোচনা সাপেক্ষে। এ ছাড়া উৎসব বোনাস, লাইফ ইন্স্যুরেন্স, মোবাইল বিলসহ অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদনের প্রক্রিয়া

প্রার্থীরা আড়ংয়ের ওয়েবসাইটে (career.aarong@brac.net) জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন অথবা জাগোজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

আগ্রহী প্রার্থীরা আগামী ২১ মার্চ, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : জাগোজবস

 

"