অডিটর পদে নিয়োগ

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ০০:০০

চাকরি ডেস্ক

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স (সিজিডিএফ)-এর কার্যালয় অডিটর পদে ২১৬ জনকে নিয়োগ দেওয়া হবে। স্নাতক পাস হলেই আবেদন করা যাবে।

যোগ্যতা : স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হলেই অডিটর পদে আবেদন করা যাবে। সাধারণ প্রার্থীদের বেলায় বয়স (১ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে) হতে হবে ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ১৮ থেকে ৩২ বছর। মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধাদের নাতি-নাতনি হলে বয়স ১৮-৩০ এর মধ্যে হতে হবে।

আবেদন অনলাইনে : আবেদন করতে হবে অনলাইনে। cgdf.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদন ফরম পূরণ করতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২০ ফেব্রুয়ারি থেকে। আবেদনপত্র ও পরীক্ষার ফি জমা দেওয়ার শেষ সময় ১৯ মার্চ ২০১৯ তারিখ বিকেল ৫টা পর্যন্ত। অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে এসএমএসের মাধ্যমে পরীক্ষার ফি জমা দেওয়া যাবে। অনলাইনে আবেদনে প্রার্থীর রঙিন ছবি ৩০০-৩০০ পিক্সেল এবং ৩০০-৮০ পিক্সেলের স্বাক্ষর আপলোড করতে হবে। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ কিলোবাইট ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০ কিলোবাইট হতে হবে। আবেদনের সময় পাওয়া ‘ট্রেকিং নম্বর’ ও ‘পাসওয়ার্ড’ পরবর্তী সময়ে প্রবেশপত্র সংগ্রহ ও অন্যান্য তথ্যের জন্য কাজে লাগবে। পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা টেলিটক (প্রিপেইড) থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

বেতন-ভাতা : নিয়োগপ্রাপ্তরা জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুসারে ১১তম গ্রেডে ১২৫০০-৩০২৩০ টাকা বেতন এবং প্রতিরক্ষা মন্ত্রণালয়ের নিয়মানুসারে ভাতাসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

* পদ ২১৬টি

* আবেদন পদ্ধতি : অনলাইন (cgdf.teletalk.com.bd)

* অনলাইনে আবেদন জমা দেওয়ার শেষ সময় ১৯ মার্চ বিকেল ৫টা

* আবেদন ফি ১০০ টাকা

* বেতন : জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুসারে ১১তম গ্রেডে ১২৫০০-৩০২৩০ টাকা

সূত্র : কালের কণ্ঠ

 

"