চাকরি ডেস্ক

  ০৫ জানুয়ারি, ২০১৯

বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি

* রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : সহকারী ব্যবস্থাপক (অর্থ/নিরীক্ষা), ১টি। বাণিজ্যে স্নাতক সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর অথবা বাণিজ্যে স্নাতক। সহকারী প্রকৌশলী (পুর), ২টি। বিএসসি ইঞ্জিনিয়ারিং।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদ ও যোগ্যতা : সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা/সহকারী নিরীক্ষা কর্মকর্তা, ২টি। বাণিজ্যে ন্যূনতম স্নাতক। হিসাবরক্ষক পদে ৩ বছরের অভিজ্ঞতা।

বেতনক্রম : ১৬০০০-৩৮৬৪০ টাকা।

পদ ও যোগ্যতা : অভ্যর্থনাকারী কাম টেলিফোন অপারেটর, ১টি। স্নাতকসহ সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা। মহিলা প্রার্থীদের অগ্রাধিকার।

বেতনক্রম : ১২৫০০-৩০২৩০ টাকা।

পদ ও যোগ্যতা : ডেসপাস রাইডার, ২টি। এসএসসি। মোটরসাইকেল চালানোয় দক্ষতা।

বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ৭ জানুয়ারি।

যোগাযোগ : সচিব, বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ, বেপজা কমপ্লেক্স, বাড়ি-১৯/ডি, রোড-৬, ধানম-ি ঢাকা-১২০৫।

সূত্র : ফিন্যানশিয়াল এক্সপ্রেস, ১৩ ডিসেম্বর

* পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : হিসাবরক্ষক, ১টি। বাণিজ্যে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি বা সমমান। কম্পিউটার টাইপিংয়ে দক্ষতা। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতন : ১৮৬০০ টাকা।

পদ ও যোগ্যতা : হিসাব সহকারী, ১টি। বাণিজ্যে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি বা সমমান। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণি গ্রহণযোগ্য নয়। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ১টি। এইচএসসি বা সমমান। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। টাইপিংয়ে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ। কম্পিউটার অপারেটর, ১টি। বিজ্ঞানে স্নাতক বা সমমান।

বেতন : ১৭৩৪৫ টাকা।

আবেদনের শেষ তারিখ : ১৮ জানুয়ারি।

যোগাযোগ : প্রকল্প পরিচালক, জনসাধারণ ও পরিবেশের মানবিক নিরাপত্তা ও বিকিরণ সুরক্ষার লক্ষ্যে বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অবকাঠামো শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্প, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, ই-১২/এ, আগারগাঁও, ঢাকা-১২০৭।

সূত্র : ইত্তেফাক, ২০ ডিসেম্বর

* তেল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন

পদ ও যোগ্যতা : ইউডিএ, ৪টি। স্নাতক বা সমমান। কম্পিউটার ব্যবহারে দক্ষ। হিসাব সহকারী, ৫টি। বাণিজ্যিক বিষয়ে স্নাতক। কম্পিউটার ব্যবহারে দক্ষ। ড্রাফটসম্যান, ১টি। সংশ্লিষ্ট কারিগরি বিষয়ে ট্রেড কোর্স। সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতাসহ ন্যূনতম এইচএসসি।

বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

পদ ও যোগ্যতা : এয়ারকন্ডিশন মেকানিক, ১টি। ন্যূনতম এইচএসসি। সংশ্লিষ্ট কারিগরি বিষয়ে ট্রেড কোর্স। সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের অভিজ্ঞতাসহ ন্যূনতম এইচএসসি।

বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা।

পদ ও যোগ্যতা : কম্পিউটার মুদ্রাক্ষরিক, ৮টি। এইচএসসি। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংয়ে গতি প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ। টেলিফোন অপারেটর, ১টি। ১ বছরের অভিজ্ঞতাসহ এইচএসসি।

বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ১০ জানুয়ারি।

যোগাযোগ : ওয়েবসাইটের মাধ্যমে।

ওয়েব : www.petrobangla.org.bd

সূত্র : ইত্তেফাক, ১৮ ডিসেম্বর

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close