অটবিতে চাকরির সুযোগ

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৮, ০০:০০

চাকরি ডেস্ক

ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার হিসেবে জনবল নিয়োগের জন্য বিডিজবস অনলাইনের মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অটবি লিমিটেড। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার

যোগ্যতা

ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার হিসেবে নিয়োগপ্রাপ্ত হতে হলে প্রার্থীকে ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং/মেইনটেন্যান্স বিষয়ে স্নাতক পাস হতে হবে। আবেদনের জন্য প্রার্থীর দুই থেকে তিন বছরের ইন্ডাস্ট্রিয়াল কাজের বাস্তবিক অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে প্রার্থীর মাইক্রোসফট এক্সেল ও মাইক্রোসফট পাওয়ার পয়েন্টে দক্ষতা আবশ্যক। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের সাভারে নিয়োগ দেওয়া হবে।

বেতন-ভাতা

চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের আলোচনা সাপেক্ষে বেতন-ভাতাদি দেওয়া হবে। সঙ্গে টি/এ, মোবাইল বিল, ট্যুর অ্যালাউন্স, প্রভিডেন্ট ফান্ড এবং অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত সাদা কাগজে লিখে অথবা কম্পিউটার কম্পোজ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানা : এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড কোম্পানি সেক্রেটারি, ইনচার্জ, এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অটবি লিমিটেড, প্লট-১২, ব্লক-সিডব্লিউএস, গুলশান দক্ষিণ এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২। প্রার্থীরা চাইলে বিডিজবস অনলাইনের মাধ্যমেও আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়

আবেদন করা যাবে আগামী ২৭ ডিসেম্বর, ২০১৮ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

"