বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ০০:০০

চাকরি ডেস্ক

* পল্লী বিদ্যুতায়ন বোর্ড

পদ ও যোগ্যতা : সচিব/সহকারী পরিচালক, প্রশাসন, ৪৩টি। সহকারী পরিচালক, অর্থ, ১৭টি। প্রশাসনের ক্ষেত্রে সামাজিক বিজ্ঞান, আইন, ব্যবসায় প্রশাসন বা বিজ্ঞান অনুষদভুক্ত যেকোনো বিষয়ে এবং অর্থের ক্ষেত্রে ব্যবসায় প্রশাসন, অর্থনীতি, হিসাববিজ্ঞান, ব্যাংকিং বা ব্যবস্থাপনায় প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক (সম্মান)সহ দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ, শ্রেণি বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়। বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদ ও যোগ্যতা : স্টাফ ফটোগ্রাফার, ১টি। জেএসসি। চিত্র গ্রহণের প্রশিক্ষণ। স্টাফ ফটোগ্রাফার হিসেবে ১৫ বছর কাজের অভিজ্ঞতা। বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা। আবেদনের শেষ তারিখ : ১৫ নভেম্বর।

যোগাযোগ : কর্মচারী প্রশাসন পরিদফতর, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড, সদর দফতর ভবন, নিকুঞ্জ-২, খিলক্ষেত, ঢাকা-১২২৯।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ২৫ অক্টোবর

* বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ

পদ ও যোগ্যতা : রেডিও টেকনিশিয়ান, ১টি। পদার্থবিদ্যা, গণিতসহ অন্যূন স্নাতক অথবা রেডিও ইলেকট্রনিকসে ডিপ্লোমা। বেতনক্রম : ১১৩০০-২৭৩০০ টাকা। পদ ও যোগ্যতা : অগ্নিনির্বাপক মোটরসাইকেল চালক, ১২টি। জেএসসি। ভারী যানবাহন চালনার লাইসেন্স। উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। ওজন ৫০ কেজি। বুকের মাপ স্বাভাবিক ৮০ সেন্টিমিটার। সম্প্রসারিত ৮৬ সেন্টিমিটার। বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা। পদ ও যোগ্যতা : মোটর পরিবহন চালক, ৫টি। অষ্টম শ্রেণি। হালকা ও ভারী যানবাহন চালনার লাইসেন্স। বেতনক্রম : ৯৭০০-২৩৪৯০ টাকা। পদ ও যোগ্যতা : এরোড্রাম ফায়ার অপারেটর, ১টি। এইচএসসি। বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

পদ ও যোগ্যতা : প্লাম্বার, ১টি। অষ্টম শ্রেণি। প্লাম্বিং ট্রেড সার্টিফিকেট। বেতনক্রম : ৯০০০-২১৮০০ টাকা।

পদ ও যোগ্যতা : সশস্ত্র নিরাপত্তা প্রহরী, ৯টি। এসএসসি। বেতনক্রম : ৮৫০০-২০৫৭০ টাকা।

পদ ও যোগ্যতা : লাউঞ্জ রুম পরিচালক, লাউঞ্জ রুম অ্যাটেনডেন্ট, ২টি। এসএসসি। রেডিও ক্লিনার, ২টি। জেএসসি। বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ২২ নভেম্বর।

যোগাযোগ : চেয়ারম্যান, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ, সদর দপ্তর, কুর্মিটোলা, ঢাকা-১২২৯।

সূত্র : কালের কণ্ঠ, ২২ অক্টোবর

"