ইবনে সিনা ট্রাস্টে নিয়োগ

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৮, ০০:০০

চাকরি ডেস্ক

বিভিন্ন পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে ইবনে সিনা ট্রাস্ট। বিজ্ঞপ্তি অনুযায়ী চিকিৎসক, নার্স ও কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। জেনে নিন বিস্তারিতÑ

পদ : রেজিস্ট্রার (কার্ডিওলজি)

যোগ্যতা : ডিপ্লোমা ইন কার্ডিওলজি। ডি.কার্ড সম্পন্নের পর সিসিইউ বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় ন্যূনতম ২ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন।

কর্মস্থল : ইবনে সিনা হাসপাতাল, ধানমন্ডি।

পদ : সিনিয়র রেসিডেন্ট মেডিকেল অফিসার (গাইনি)

যোগ্যতা : এমবিবিএস ডিগ্রিসহ ন্যূনতম ৫ বছর ক্লিনিক্যাল কাজের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন। বয়স সর্বোচ্চ ৪০ বছর।

কর্মস্থল : ইবনে সিনা হাসপাতাল,

ধানমন্ডি।

পদ : নার্সিং সুপারিনটেনডেন্ট

যোগ্যতা : বাংলাদেশ নার্সিং কাউন্সিল স্বীকৃত বিএসসি ইন নার্সিং সায়েন্স/পাবলিক হেলথ ডিগ্রিধারী। ন্যূনতম ২০০ বেডের হাসপাতালে নার্সিং সুপারিনটেনডেন্ট বা সমমানের পদে অভিজ্ঞতাসহ নার্সিং পেশায় ন্যূনতম ২০ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন। বয়স সর্বোচ্চ ৫০ বছর।

কর্মস্থল : ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতাল, কল্যাণপুর, ঢাকা।

পদ : সিকিউরিটি অফিসার

যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রি। সেনাবাহিনী/বিজিবির অবসরপ্রাপ্ত জুনিয়র কমিশন অফিসার বা পুলিশ বিভাগ থেকে অবসরপ্রাপ্ত এসআই বা এএসআই পদমর্যাদার কর্মকর্তা। বয়স সর্বোচ্চ ৫০ বছর।

পদ : সিকিউরিটি গার্ড (পুরুষ)

যোগ্যতা : এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং আনসার ভিডিপি মৌলিক প্রশিক্ষণপ্রাপ্ত। বয়স সর্বোচ্চ ৩৫ বছর, বুকের মাপ ৩২/৩৪ ইঞ্চি, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। প্রার্থীকে অবশ্যই সুস্থ সবল, সুঠাম দেহ ও বুদ্ধিমত্তার অধিকারী হতে হবে। কোনো প্রতিষ্ঠানের সিকিউরিটি গার্ড হিসেবে ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদ: পেশেন্ট কেয়ার এটেনডেন্ট

যোগ্যতা : এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং নার্সিং পেশায় ন্যূনতম ১ বছরের ট্রেনিংপ্রাপ্ত। বয়স সর্বোচ্চ ৩০ বছর।

পদ : ক্লিনার (পুরুষ)

যোগ্যতা : অষ্টম শ্রেণি পাস। বয়সসীমা ১৮ থেকে ২৫ বছর।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের বাংলা ও ইংরেজিতে পূর্ণ জীবন বৃত্তান্ত, সব ধরনের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙিন ছবিসহ খামের ওপর পদের নাম উল্লেখ করে আবেদনপত্র আগামী ১১ নভেম্বরের মধ্যে ‘সেক্রেটারি, ইবনে সিনা ট্রাস্ট, বাড়ি-৪৮, রোড-৯/এ, ধানমন্ডি, ঢাকা’ ঠিকানায় পাঠাতে হবে।

সূত্র : বাংলানিউজ

"