চাকরি ডেস্ক

  ০৩ নভেম্বর, ২০১৮

বুয়েটে শিক্ষকতার সুযোগ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে।

যেসব পদে নিয়োগ : পেট্রোলিয়াম ও খনিজ সম্পদ কৌশল বিভাগে অধ্যাপক পদে একজন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগে একজন অধ্যাপক, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন অধ্যাপক এবং একজন লেকচারার, মানবিক বিভাগে একজন সহযোগী অধ্যাপক (ইংরেজি), পদার্থ বিজ্ঞান বিভাগ একজন সহযোগী অধ্যাপক, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে একজন সহযোগী অধ্যাপক, বস্তু ও ধাতব কৌশল বিভাগে একজন সহকারী অধ্যাপক, কেমিকৌশল বিভাগে একজন সহকারী অধ্যাপক, স্থাপত্য বিভাগে চারজন সহকারী অধ্যাপক, ইনস্টিটিউট অব এপ্রোপ্রিয়েট টেকনোলজিতে গবেষণা সহকারী অধ্যাপক (ইঞ্জি.) পদে দুজন, যন্ত্রকৌশল বিভাগে সহকারী অধ্যাপক পদে একজন এবং লেকচারার পদে চারজন, নৌযান ও নৌযন্ত্র কৌশল বিভাগে সহকারী অধ্যাপক একজন এবং লেকচারার দুজন, গণিত বিভাগে লেকচারার পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতনস্কেল : অধ্যাপক পদে ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা, সহযোগী অধ্যাপক পদে ৫০,০০০-৭১,২০০ টাকা, সহকারী অধ্যাপক পদে ৩৫,৫০০-৬৭,০১০ টাকা এবং লেকচারার পদে ২২,০০০-৫৩,০৬০ টাকা।

আবেদনের নিয়ম : বুয়েট ওয়েবসাইটে দেওয়া নির্ধারিত নিয়মে আবেদন করতে হবে। অথবা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিসে সরাসরি যোগাযোগ করে বিস্তারিত জানা যেতে পারে। আবেদন করতে হবে আগামী ১১ নভেম্বর ২০১৮ তারিখের মধ্যে।

সূত্র : বাংলানিউজ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close