চাকরি ডেস্ক

  ২৮ জুলাই, ২০১৮

লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে নিয়োগ

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের চার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী মিউজিয়াম এটেনডেন্ট, গার্ড, অফিস সহায়ক এবং সুইপার/ পরিচ্ছন্নতাকর্মী পদে একজন করে মোট চারজনকে নিয়োগ দেওয়া হবে।

অষ্টম শ্রেণি পাস হলেই পদগুলোতে আবেদন করা যাবে। গার্ড এবং সুইপার/পরিচ্ছন্নতা কর্মী পদের প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। প্রার্থীদের বয়স ২০ আগস্ট ২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, মানিকগঞ্জ, রংপুর, নীলফামারী, ঝিনাইদহ, পিরোজপুর, গাজীপুর, রাজশাহী, নাটোর, ঠাকুরগাঁও ও ময়মনসিংহ জেলার প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন না।

বেতন : বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ৮ হাজার ২৫০ থেকে ২০ হাজার ১০ টাকা।

আবেদনের নিয়ম : জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে যেকোনো তফসিলি ব্যাংক থেকে পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের অনুকূলে পঞ্চাশ টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সংযুক্ত করে দিতে হবে। প্রার্থীকে আবেদনপত্রের খামের ওপর বর্ণিত পদের নাম ও নিজ জেলার নাম আলাদাভাবে উল্লেখ করতে হবে। আবেদনকারী নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য যে ঠিকানায় প্রবেশপত্র/সাক্ষাৎকার পত্র পেতে চান সে ঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকা মূল্যমানের ডাক টিকিটসহ একটি ফেরত খাম আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে দিতে হবে।

আবেদনপত্র অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে ‘পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, পো: আমিনপুর, উপজেলা- সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ’ ঠিকানায়। কোনো আবেদনপত্র সরাসরি বা হাতে হাতে গ্রহণ করা হবে না। আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট ২০১৮।

সূত্র : বাংলানিউজ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist