সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ

প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ০০:০০

চাকরি ডেস্ক

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় নিম্নলিখিত পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উল্লিখিত শূন্যপদ পূরণের নিমিত্তে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

পদের নাম : অধ্যাপক

পদসংখ্যা : ১টি।

বিভাগ : মৎস্য জীববিদ্যা ও কৌলিতত্ত্ব বিভাগ।

বেতন স্কেল : ৫৬,৫০০-৭৪,৪০০।

প্রভাষক : পদসংখ্যা : ২৪টি।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০।

বিভাগ : এপিডেমিওলজি ও পাবলিক হেলথ-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), ফিজিওলজি-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), পোলট্রি বিজ্ঞান-১, মেডিসিন-১, প্যাথলজি-১, প্যারাসাইটোলজি-১, কৃষিতত্ত্ব ও হাওর কৃষি-১ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে), ফসল উদ্ভিদ বিজ্ঞান ও চা উৎপাদন প্রযুক্তি-১, কৃষি সম্প্রসারণ শিক্ষা-২ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে ১টি), মাৎস্য চাষ-১, জলজ সম্পদ ব্যবস্থাপনা-২ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে ১টি), মৎস্য স্বাস্থ্য ব্যবস্থাপনা-২, কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগ-১, কৃষি পরিসংখ্যান বিভাগ-১, কৃষি বিপণন ও ব্যবসায় ব্যবস্থাপনা-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), কৃষি অর্থসংস্থান ও ব্যাংকিং বিভাগ-১ (সহকারী অধ্যাপক পদের বিপরীতে), কৃষি শক্তি ও যন্ত্র-২ (সহযোগী অধ্যাপক পদের বিপরীতে ১টি), সেচ ও পানি ব্যবস্থাপনা-১, ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি-১, বায়োকেমিস্ট্রি অ্যান্ড কেমেস্ট্রি

(বায়োকেমিস্ট্রি)-১।

প্রশাসনিক কর্মকর্তা

পদসংখ্যা : ৭টি।

বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০

দফতর : রেজিস্ট্রার কার্যালয়-১ জন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-১ জন, আবদুস সামাদ আজাদ হল-১ জন, সুহাসিনী দাস হল-১ জন, শাহ এএমএস কিবরিয়া হল-১ জন, হুমায়ুন রশিদ চৌধুরী হল-১ জন, প্রফেসর মছলেহ উদ্দিন আহমদ চৌধুরী ভেটেরিনারি টিচিং হাসপাতাল-১ জন।

এস্টিমেটর

পদসংখ্যা : ১টি।

বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০

দফতর : প্রকৌশল দফতর

উপরোল্লিখিত পদসমূহের জন্য আবেদনপত্র আগামী ৩১ জুলাই ২০১৮ তারিখের মধ্যে অবশ্যই নিম্নসাক্ষরকারীর দফতরে পৌঁছাতে হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম, নিয়োগের যোগ্যতা ও অভিজ্ঞতা এবং অন্যান্য শর্তাবলী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে সংগ্রহ অথবা http://www.sau.ac.bd  থেকে ডাউনলোড করা যাবে।

সূত্র : বাংলানিউজ

"