চাকরি ডেস্ক

  ২২ জুন, ২০১৮

আনসার ভিডিপিতে ১১৬ জনের চাকরি

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ১৬ পদে ১১৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : প্রজেক্টর অপারেটর-০১টি, সারেং/ লঞ্চ ড্রাইভার-০৩টি, হিসাব করনিক-০৩টি, ক্যাশিয়ার-০৪টি, অফিস সহকারী-০১টি, সিউউইং, মিনটিং এন্ড স্টিচিং ইন্সট্রাক্টর-০১টি, সেনিটারি সহকারী-০১টি, সিগন্যাল অপারেটর-০৬টি, সূত্রধর-০২টি, অস্ত্র প্রশিক্ষক-০২টি, ব্যান্ডস্ ম্যান-০৫টি, মহিলা ব্যান্ড-৭২টি, লস্কর-০৪টি মালী-০১টি, বাবুর্চি-০৩টি, নিরাপত্তা প্রহরী-০৭টি।

বয়স : চলতি বছরের ৩০ জুনের মধ্যে অবশ্যই ন্যূনতম ১৮ বছর এবং অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর।

চাকরিভেদে বেতন : আট হাজার ২৫০ টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

আবেদন প্রক্রিয়া : আবেদনকারীকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ওয়েবসাইট িি.িধহংধৎাফঢ়.মড়া.নফ এ প্রবেশ করে গুরুত্বপূর্ণ লিংকের আওতায় ৩য়/৪র্থ শ্রেণির নিয়োগ লিংকে ক্লিক করে আবেদন করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে-

আবেদনের শেষ তারিখ : ৩০ জুন, ২০১৮

সূত্র : ঢাকা টাইমস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist