ওয়ালটনে তিন শতাধিক পদে নিয়োগ

প্রকাশ : ১৩ এপ্রিল ২০১৮, ০০:০০

চাকরি ডেস্ক

চার পদে ৩৩০ জনকে নিয়োগ দিতে বিজ্ঞপ্তি দিয়েছে ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী শিল্পপ্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। এর মধ্যে সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা) পদে ১৫০ জন, সেলস অফিসার (ওয়ালটন প্লাজা) পদে ১৫০ জন, ড্রাইভার (পিকআপ) পদে ১৫ জন এবং ড্রাইভার (প্রাইভেটকার/মাইক্রোবাস/জিপ) পদে ১৫ জনকে নিয়োগ দেবে ওয়ালটন।

পদের নাম : সেলস এক্সিকিউটিভ (১৫০টি)

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম স্নাতক পাস হতে হবে। ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স বিপণন ও বিক্রয়কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অধিক অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বয়স অনূর্ধ্ব ২৫ বছর।

পদের নাম : সেলস অফিসার (১৫০টি)

যোগ্যতা ও অভিজ্ঞতা : ন্যূনতম এইচএসসি। ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স বিপণন ও বিক্রয় কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অধিক অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। বয়স অনূর্ধ্ব ২৫ বছর।

পদের নাম : ড্রাইভার (পিকআপ, ১৫টি)

যোগ্যতা ও অভিজ্ঞতা : পিকআপ ড্রাইভিং কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এসএসসি পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর।

পদের নাম : ড্রাইভার (প্রাইভেটকার/মাইক্রোবাস/জিপ) ১৫টি।

যোগ্যতা ও অভিজ্ঞতা : প্রাইভেটকার/মাইক্রোবাস/জিপ ড্রাইভিং কাজে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এসএসসি পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর।

বেতন : সব পদের বেতন ও সুযোগ-সুবিধা প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া : প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত, এক কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ আবেদনপত্র পাঠাতে হবে। যোগাযোগের ঠিকানা ‘নির্বাহী পরিচালক, এইচআরএম অ্যান্ড এডমিন বিভাগ, ওয়ালটন করপোরেট অফিস, প্লট নং-১০৮৮, ব্লক-আই, রোড-সাবরিনা সোবহান ৫ অ্যাভিনিউ, বসুন্ধরা আবাসিক এলাকা, ভাটারা, ঢাকা-১২২৯, বাংলাদেশ।

আবেদনের শেষ তারিখ ১৬ এপ্রিল ২০১৮। সূত্র : ঢাকা টাইমস

 

"