চাকরি ডেস্ক

  ০৯ মার্চ, ২০১৮

হেলথকেয়ার প্রোভাইডার পদে নিয়োগ

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের প্রকল্পে কমিউনিটি হেলথকেয়ার প্রোভাইডার পদে পাঁচ বছরের জন্য অস্থায়ী ভিত্তিতে ১১৯৬ জনকে নিয়োগ দেওয়া হবে। অনলাইনে আবেদনের শেষ তারিখ ১২ মার্চ। পোষ্য এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। বাংলাদেশের নাগরিক হতে হবে। অগ্রাধিকার দেওয়া হবে নারীদের। সিটি করপোরেশন, পৌর এলাকার বাসিন্দা এবং পার্বত্য জেলা রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের প্রার্থীরা আবেদন করতে পারবেন না। শূন্য পদের বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়নের স্থায়ী বাসিন্দা হতে হবে। শূন্য পদের তালিকা কমিউনিটি বেইজড হেলথ কেয়ারের www.communiclinic,gov.bd ওয়েবসাইট এবং জেলা সিভিল সার্জনের কার্যালয়ের নোটিস বোর্ডে পাওয়া যাবে।

আবেদন অনলাইনে

আবেদন করতে হবে অনলাইনে। কমিউনিটি বেইজড হেলথ কেয়ারের (সিবিএইচসি) www.communityclinic.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইন আবেদন ফরম পূরণ করতে হবে। অনলাইন আবেদনপত্রে আপলোড করতে হবে ৩০০ বাই ৩০০ পিক্সেলের রঙিন ছবি এবং ৩০০ বাই ৮০ পিক্সেলের স্বাক্ষর। আবেদনের শেষ সময় ১২ মার্চ বিকেল ৫টা। পরীক্ষার ফি বাবদ বিকাশে ১১৭ টাকা ৫০ পয়সা আবেদনের ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে। আবেদন করার পর প্রার্থী অঢ়ঢ়ষরপধঃরড়হ ওউ-সহ ছবি ও স্বাক্ষরযুক্ত একটি Application copy পাবেন। এটি ডাউনলোড বা প্রিন্ট দিয়ে সংরক্ষণ করতে হবে।

নিয়োগ পরীক্ষা

প্রার্থীর মোবাইল নম্বরে এসএমএস করে পরীক্ষার স্থান ও সময় জানিয়ে দেওয়া হবে। নিয়োগ পরীক্ষা নেওয়া হবে জেলার সিভিল সার্জন কার্যালয়ের মাধ্যমে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিয়োগ বিধি অনুসারে লিখিত ও মৌখিক পরীক্ষা নেওয়া হবে। দুই পরীক্ষা মিলিয়ে মোট ১০০ নম্বর বরাদ্দ থাকবে। প্রথমে নেওয়া হবে এমসিকিউ পদ্ধতির লিখিত পরীক্ষা। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ডাক পড়বে মৌখিক পরীক্ষায়। মৌখিক পরীক্ষায় উত্তীর্ণদের প্রয়োজনীয় সব কাগজ সত্যায়িত করে নির্ধারিত তারিখের মধ্যে অনলাইন ডিরেক্টর, কমিউনিটি বেইজড হেলথকেয়ার (সিবিএইচসি) সিবিএইচসি কার্যালয়, বিএমআরসি ভবন দ্বিতীয়তলা, মহাখালী ঢাকা-১২১২ ঠিকানায় ডাকযোগে বা কুরিয়ারে পৌঁছাতে হবে।

বেতন-ভাতা : একজন কমিউনিটি হেলথকেয়ার প্রোভাইডার বেতন পাবেন ১৬ হাজার ৭০০ টাকা।

যোগাযোগ : প্রয়োজনে যোগাযোগ করতে পারেন কমিউনিটি বেইজড হেলথকেয়ার প্রকল্প, স্বাস্থ্য অধিদফতর, সিবিএইচসি কার্যালয়, বিএমআরসি ভবন দ্বিতীয়তলা, মহাখালী, ঢাকা ঠিকানায়।

সূত্র : ঢাকা টাইমস

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist