চাকরি ডেস্ক

  ২৪ ফেব্রুয়ারি, ২০১৮

কৃষি সম্প্রসারণ অধিদফতরে কর্মকর্তা নিয়োগ

১৬৫০ উপসহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ দেবে কৃষি স¤প্রসারণ অধিদফতর। প্রার্থীকে স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষিবিজ্ঞানে চার বছর মেয়াদি ডিপ্লোমা পাস হতে হবে বলে অধিদফতরের বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জেলা কোটা না থাকায় শেরপুর, কুষ্টিয়া, মেহেরপুর, খুলনা, বাগেরহাট, বরিশাল, পটুয়াখালী, ভোলা, বরগুনা ও রাজবাড়ী জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবন ছাড়া অন্যসব জেলার প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর বয়সসীমা ২৫ জানুয়ারি পর্যন্ত ১৮ থেকে ৩০ এবং মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর নির্ধারণ করা হয়েছে।

নিয়োগপ্রাপ্ত একজন উপসহকারী কৃষি কর্মকর্তা ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের ১১তম গ্রেড অনুসারে ১২৫০০-৩০২৩০ টাকা স্কেলে মাসিক বেতন পাবেন।

আবেদন করার জন্য http://daesaao.teletalk.com.bd বা http://dae.teletalk.com.bd এবং কৃষি স¤প্রসারণ অধিদফতরের www.dae.gov.bd ওয়েরসাইটে প্রবেশ করে তা পূরণ করতে হবে।

আবেদন ফরম পূরণ ও পরীক্ষা ফি জমা দেওয়ার ২৮ ফেব্রæয়ারি বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র : সমকাল

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist