চাকরি ডেস্ক

  ০৬ জানুয়ারি, ২০১৮

শক্তি ফাউন্ডেশনে বিভিন্ন পদে নিয়োগ

রিজিওনাল হেড, জুনিয়র এক্সিকিউটিভ, এরিয়া সুপারভাইজার, শাখা ব্যবস্থাপক, ক্রেডিট অফিসারসহ বিভিন্ন পদে ৯৭৮ জন নিয়োগ দেবে বেসরকারি প্রতিষ্ঠান শক্তি ফাউন্ডেশন ফর ডিস-অ্যাডভান্টেজড উইমেন। আবেদন করা যাবে ৭ জানুয়ারি পর্যন্ত।

রিজিওনাল হেড পদে সাতজন, জুনিয়র এক্সিকিউটিভ (এগ্রো প্রোগ্রাম ট্রেইনার) পদে একজন, এরিয়া সুপারভাইজার (মাইক্রোক্রেডিট/এগ্রো প্রোগ্রাম) পদে ৩০ জন, শাখা ব্যবস্থাপক (মাইক্রোক্রেডিট প্রোগ্রাম) পদে ১০০ জন, শাখা ব্যবস্থাপক (এগ্রো প্রোগ্রাম) পদে ৫০ জন, এগ্রো ডেভেলপমেন্ট অফিসার (মাঠকর্মী) পদে ১৫০ জন, ক্রেডিট অফিসার (মাঠকর্মী) গ্রেড-১ পদে ৪০০ জন, ক্রেডিট অফিসার (মাঠকর্মী) গ্রেড-২ পদে ১০০ জন, চুক্তিভিত্তিক হেলথ সার্ভিস অফিসার (মহিলা) পদে ১০০ জন, চুক্তিভিত্তিক মহিলা প্যারামেডিক (হেলথ প্রোগ্রাম) পদে ২০ জন, চুক্তিভিত্তিক মহিলা মেডিক্যাল অফিসার (হেলথ প্রোগ্রাম) পদে ২০ জন নিয়োগ দেবে বেসরকারি ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠান শক্তি ফাউন্ডেশন। বিজ্ঞপ্তিটি ছাপা হয়েছে ৮ ডিসেম্বরের প্রথম আলোয়।

আবেদনের যোগ্যতা : রিজিওনাল হেড পদে আবেদনের যোগ্যতা স্নাতকোত্তর। আর্থিক প্রতিষ্ঠানে বা ক্ষুদ্রঋণ কর্মসূচিতে রিজিওনাল হেড বা রিজিওনাল ম্যানেজার হিসেবে কমপক্ষে দুই বছরসহ থাকতে হবে মোট ১০ বছরের অভিজ্ঞতা। বয়সসীমা সর্বোচ্চ ৪৫ বছর। শাখা ব্যবস্থাপক (মাইক্রোক্রেডিট প্রোগ্রাম এবং এগ্রো প্রোগ্রাম) পদে আবেদনের যোগ্যতা স্নাতকোত্তরসহ ক্ষুদ্রঋণ কর্মসূচিতে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা। এগ্রো প্রোগ্রামে অগ্রাধিকার পাবেন কৃষিতে স্নাতকোত্তর ডিগ্রিধারীরা। বয়সসীমা সর্বোচ্চ ৩৭ বছর। ক্রেডিট অফিসার গ্রেড-১ এবং ২ পদে আবেদনের জন্য যথাক্রমে স্নাতক এবং এইচএসসি পাস হতে হবে। বয়সসীমা ৩৫ বছর। চুক্তিভিত্তিক হেলথ সার্ভিস অফিসার (মহিলা) পদে আবেদনের যোগ্যতা এসএসসি বা এইচএসসি।

এগ্রো ডেভেলপমেন্ট অফিসার (মাঠকর্মী) পদে আবেদন করার জন্য স্নাতক বা কৃষিতে ডিপ্লোমাধারী হতে হবে। কৃষিঋণ কর্মসূচিতে কাজের অভিজ্ঞতা থাকলে পাওয়া যাবে অগ্রাধিকার। হেলথ সার্ভিস অফিসার, এগ্রো ডেভেলপমেন্ট অফিসার পদে আবেদনের বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। জুনিয়র এক্সিকিউটিভ (এগ্রো প্রোগ্রাম ট্রেইনার) পদে আবেদনের যোগ্যতা স্নাতকোত্তর। অগ্রাধিকার পাবেন সরকারি প্রতিষ্ঠান থেকে কৃষিতে চার বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রিধারীরা। থাকতে হবে কৃষিঋণ সম্পর্কিত প্রশিক্ষণ কার্যক্রমে ৩ বছরের অভিজ্ঞতা। এরিয়া সুপারভাইজার (মাইক্রোক্রেডিট/এগ্রো প্রোগ্রাম) পদে আবেদনের যোগ্যতা স্নাতকোত্তর। ক্ষুদ্রঋণ কর্মসূচিতে এরিয়া ম্যানেজার বা এরিয়া সুপারভাইজার পদে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। চুক্তিভিত্তিক প্যারামেডিক মহিলা (হেলথ প্রোগ্রাম) পদে সরকার অনুমোদিত মেডিক্যাল ইনস্টিটিউট থেকে ২-৪ বছরের প্যারামেডিক্যাল কোর্স করা থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ৬ মাসের অভিজ্ঞতা লাগবে। চুক্তিভিত্তিক মহিলা মেডিক্যাল অফিসার (হেলথ প্রোগ্রাম) পদে আবেদনের যোগ্যতা এমবিবিএস পাস। সংশ্লিষ্ট কাজে লাগবে ৬ মাসের অভিজ্ঞতা। জুনিয়র এক্সিকিউটিভ, এরিয়া সুপারভাইজার, প্যারামেডিক মহিলা, মহিলা মেডিক্যাল অফিসার পদে আবেদনের সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর। আরো জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের নিয়ম : জীবনবৃত্তান্তসহ লিখিত আবেদনপত্র ৭ জানুয়ারির মধ্যে পাঠাতে হবে সিনিয়র ডিরেক্টর, এইচ আর ডিপার্টমেন্ট, শক্তি ফাউন্ডেশন ফর ডিস-অ্যাডভান্টেজড উইমেন, বাড়ি নম্বর-৪, রোড নম্বর-২৭, ব্লক-জে, বনানী, ঢাকা-১২১৩ ঠিকানায়। খামের ওপর লিখতে হবে পদের নাম। ক্রেডিট অফিসার ও এগ্রো ডেভেলপমেন্ট অফিসার পদে আগ্রহী এলাকার নামও লিখতে হবে। সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, সব শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ এবং জাতীয় পরিচয়পত্রের এক কপি ফটোকপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা : রিজিওনাল হেড পদে শিক্ষানবিশকালে (১ বছর) বেতন দেওয়া হবে ৪০০০০-৪৫০০০ টাকা। সঙ্গে রিজিওনাল ভাতা দেওয়া হবে ৫০০০ টাকা। জুনিয়র এক্সিকিউটিভ (এগ্রো প্রোগ্রাম ট্রেইনার) পদে শিক্ষানবিশকালে (১ বছর) ৩০,০০০ টাকা ও স্থায়ীকরণের পরে ৩২,৭৬২ টাকা, এরিয়া সুপারভাইজার (মাইক্রোক্রেডিট/এগ্রো প্রোগ্রাম) পদে শিক্ষানবিশকাল (১ বছর) ২৮,০০০ ও স্থায়ী করার পর ৩০,৫৪০ টাকা, শাখা ব্যবস্থাপক (মাইক্রোক্রেডিট প্রোগ্রাম এবং এগ্রো প্রোগ্রাম) পদে শিক্ষানবিশকালে (১ বছর) সর্বসাকল্যে ১৮,০০০ টাকা ও স্থায়ী হওয়ার পর দেওয়া হবে ২০,২৮৪ টাকা। এগ্রো ডেভেলপমেন্ট অফিসার (মাঠকর্মী) ও ক্রেডিট অফিসার (মাঠকর্মী) গ্রেড-১ পদে শিক্ষানবিশকালে সর্বসাকল্যে ১২,০০০ টাকা ও স্থায়ী হওয়ার পর ১৩,০৪০ টাকা, ক্রেডিট অফিসার (মাঠকর্মী) গ্রেড-২ পদে শিক্ষানবিশকালে ১০,০০০ টাকা এবং স্থায়ী হওয়ার পর ১১,০৭৫ টাকা বেতন দেওয়া হবে। এসব পদে শিক্ষানবিশকাল ৬ মাস। চুক্তিভিত্তিক প্যারামেডিক মহিলা (হেলথ প্রগ্রাম) ও চুক্তিভিত্তিক মহিলা মেডিক্যাল অফিসার (হেলথ প্রোগ্রাম) পদে সার্বসাকল্যে ১০,০০০ টাকা বেতন দেওয়া হবে। চুক্তিভিত্তিক হেলথ সার্ভিস অফিসার (মহিলা) পদে বেতন পাওয়া যাবে সর্বসাকল্যে ৫,৫০০ টাকা। এ ছাড়া পাওয়া যাবে প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও ইনক্রিমেন্ট, ফিল্ড ট্রিপস, মোবাইল বিল, বৈশাখী ভাতা, বছরে দুটি উৎসব ভাতাসহ নানা সুবিধা।

এরিয়া সুপারভাইজার পদে ১০,০০০, শাখা ব্যবস্থাপক পদে ৮,০০০, ক্রেডিট অফিসার ও এগ্রো ডেভেলপমেন্ট অফিসার পদে লাগবে ৫০০০ টাকা ফেরতযোগ্য জামানত।

সূত্র : কালের কণ্ঠ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist