বিনোদন প্রতিবেদক

  ২১ নভেম্বর, ২০১৭

মান্নার কৃতাঞ্জলি কথাচিত্রের পরিবেশনায়

‘অন্তরজ্বালা’ আসছে ১৫ ডিসেম্বর

আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে মালেক আফসারী পরিচালিত ‘অন্তরজ্বালা’ ছবিটি। এই ছবিতে তুলে ধরা হয়েছে নায়ক মান্নার এক অন্ধভক্তের কাহিনি। ছবিটিতে অন্ধভক্তের চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। এক দশক ধরে চলচ্চিত্রের সঙ্গে থাকলেও ‘অন্তরজ্বালা’ ছবিকে ধরা হচ্ছে নায়ক জায়েদ খানের টার্নিং পয়েন্ট। পাশাপাশি প্রযোজক হিসেবেও জায়েদ খান আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। ছবিটি পরিবেশনায় থাকছে প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি কথাচিত্র।

রোববার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে প্রতিষ্ঠানটির অফিসে উপস্থিত থেকে প্রয়াত মান্নার স্ত্রী শেলী মান্না বলেন, এ ছবির পরিচালক মালেক আফসারী ও নায়ক জায়েদ খান দুজনই মান্না ও তার ভক্তকে নিয়ে ছবি নির্মাণ করেছেন। আমি এ ছবির সাফল্য কামনা করছি। মানুষ মারা গেলে কেউ মনে রাখে না। মান্নার ক্ষেত্রেও অনেকটা তাই হয়েছে। তবে তার পাগল ভক্তের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’ ছবিটি। আমার বিশ্বাস ছবিটি মান্নাকে নতুনভাবে জাগিয়ে তুলবে। আমি এই ছবির সাফল্য কামনা করছি।

শেলী মান্না আরো বলেন, এখন থেকে নিয়মিত ছবি পরিবেশনা করবে কৃতাঞ্জলি কথাচিত্র। পাশাপাশি আগামী বছর এ প্রতিষ্ঠান থেকে সিনেমা নির্মাণও করা হবে। এ সময় শেলী মান্না ছাড়াও উপস্থিত ছিলেন ছবির নায়ক জায়েদ খান, নির্মাতা মালেক আফসারী, মিশা সওদাগর, খোরশেদ আলম খসরুসহ অনেকে।

ছবিটি নিয়ে জায়েদ খান বলেন, আমার ক্যারিয়ারে একেবারে সম্পূর্ণ ভিন্নধারার ছবি ‘অন্তর জ্বালা’। তাছাড়া মাস্টার মেকার মালেক আফসারীর নির্দেশনায় কাজ করেছি। এ ছবিতে অভিনয়ের জন্য কোনো ঘাটতি রাখিনি। পরিচালক যা বলেছেন তাই করেছি। নিজের সবটা দিয়ে এই ছবিতে অভিনয় করেছি।

‘অন্তর জ্বালা’ ছবিটি হতে যাচ্ছে মালেক আফসারী পরিচালিত ২৩তম ছবি। ছবিটি ফ্লপ হওয়ার কোনো কারণ নেই উল্লেখ করে মালেক আফসারী বলেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সেজন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণ নেই। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করব না। এটি হবে আমার শেষ ছবি।

‘অন্তর জ্বালা’ ছবিতে জায়েদ খান ছাড়াও অভিনয় করেছেন পরীমনি, নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist