বিনোদন প্রতিবেদক

  ১৭ নভেম্বর, ২০১৭

লুক@মি বেস্ট লুক আইরিন আফরোজ

দেশসেরা র‌্যাম্প মডেলদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ‘আরটিভি লুক@মি ফ্যাশন রানওয়ে ও বেস্ট লুক ২০১৭’ ক্রেস্ট প্রদান অনুষ্ঠান। গত বুধবার সন্ধ্যায় বেঙ্গল স্টুডিওতে এই আয়োজন শেষ হয়েছে। সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাবিলা নূর। এতে গান পরিবেশন করেন জনপ্রিয় সংগীতশিল্পী কণা ও ঝিলিক। অনুষ্ঠানে ফ্যাশন রানওয়েতে কিউ-স্টপার হিসেবে ছিলেন চিত্রনায়িকা নিপুণ, অভিনেত্রী নৃত্যশিল্পী তারিন জাহান ও উপস্থাপিকা-অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা।

একঝাঁক মডেল ঐতিহ্যবাহী পোশাকে জমকালোভাবে নিজেদের মেলে

ধরেন অনুষ্ঠানে।

লুক@মি বেস্ট লুক ২০১৭ প্রথম হয়েছেন মডেল-অভিনেত্রী আইরিন আফরোজ। এ সময় চিত্রনায়িকা নিপুণের হাত থেকে বেস্ট লুক অ্যাওয়ার্ড গ্রহণ করেন আইরিন।

লুক@মি বেস্ট লুক ২০১৭ যৌথভাবে দ্বিতীয় স্থান দখল করেছেন মেঘলা মুক্তা ও তানজিলা জামান মিথিলা এবং তৃতীয় হয়েছেন আয়েশা মারজানা।

এ সময় প্রথম হওয়া আইরিন আফরোজ বলেন, প্রথমবার নমিনেশন পেলাম লুক@মি বেস্ট লুক-এ। সবচেয়ে বড় কথা, আমি প্রথমবার নমিনেশনেই বিজয়ী হলাম। খুব ভালো লাগছে। সবাই দোয়া করবেন আমার জন্য।

অনুষ্ঠানে বিউটি এক্সপার্ট হিসেবে কাজী কামরুল ইসলাম, আফরোজা পারভিন, নিলুফার খন্দকার এবং ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার, মানটাসা আহমেদ, সোমিন আফরিনকে ক্রেস্ট প্রদান করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist