বিনোদন প্রতিবেদক

  ১৬ আগস্ট, ২০১৭

তিন বিজ্ঞাপনে আইরিন

আসছে ঈদে প্রচারের জন্য নতুন তিনটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন আইরিন আফরোজ। নতুনদের মধ্যে বিজ্ঞাপনে নিজের নান্দনিক উপস্থিতি দিয়ে ইতোমধ্যে বেশ আলোচিত হয়েছেন তিনি। এমনকি অভিনয়েও নির্মাতারা মুগ্ধ। দর্শকদের থেকেও পাচ্ছেন ব্যাপক সাড়া।

উত্তরার ফাইভ স্টার অ্যাপার্টমেন্ট প্রজেক্ট ‘নিউ হেভেন সিটি’র একটি বিজ্ঞাপনে কাজ করেছেন আইরিন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নোমান রবিন। ‘প্রহেলিকা’ এজেন্সি থেকে নির্মিত বিজ্ঞাপনটির শুটিং ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

অন্যদিকে আকতার ফোমের একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন তিনি।

যাতে গুণী নির্মাতা আমজাদ হোসেনের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন আইরিন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন দ্বীপ। ঈদের আগেই টিভিসিটি সবকটি চ্যানেলে সম্প্রচার করা হবে। গত ১৩ ও ১৪ আগস্ট টিভিসিটির দৃশ্যধারণ শেষ হয়েছে।

তাছাড়া একটি অনলাইন টিভির বিজ্ঞাপনেও কাজ করেছেন আইরিন। সঙ্গে ছিলেন ইরফান সাজ্জাদ। এটি ওই অনলাইন টিভিসহ ফেসবুক ও ইউটিউবের প্রমোশনের জন্য ব্যবহার করা হচ্ছে।

এ প্রসঙ্গে আইরিন আফরোজ বলেন, বিজ্ঞাপনে দর্শকদের সাড়া পাওয়া যায় বেশি। সবগুলো কাজ নিয়েই আমি খুব আশাবাদী। কারণ বিজ্ঞাপনগুলোর গল্প ভাবনা আমার কাছে ভালো লেগেছে। আমি আশা করি দর্শক গ্রহণ করবে।

এরই মধ্যে আইরিন চারটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। বিজ্ঞাপনগুলো হচ্ছে ‘বসুন্ধরা শপিংমল’, ‘ইতালিয়ান মেলামাইন’, ‘গ্লুকোজ ডি’ ও ‘নো রিস্ক’। তার এই বিজ্ঞাপনগুলো দেশের প্রায় সব টিভি চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist