শাকিলের আগ্রহ রাজনীতিতে

প্রকাশ : ১০ আগস্ট ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

অভিনয়ে আগ্রহ হারিয়েছেন অনেক আগেই, এবার আগ্রহের নতুন জায়গা রাজনীতি। আলোচিত সেই ব্যক্তিটি হলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিল খান। ১৯৯৭ সালে ‘আমার ঘর আমার বেহেস্ত’ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক হয়েছিল। অভিনয় করেছেন দেড় শতাধিক চলচ্চিত্রে। কিন্তু একসময় চলচ্চিত্র থেকে নিজেকে দূরে সরিয়ে নেন তিনি। কারণ হিসেবে উল্লেখ করেছেন বেশ কিছু অভিমানের কথা।

সেই অভিমান থেকেই অভিনয়ে আর ফিরে আসার সম্ভাবনা দেখেন না তিনি। তবে রাজনীতিতে সক্রিয় থাকার জন্য ইতোমধ্যেই সব ধরনের প্রস্তুতি নিচ্ছেন শাকিল খান। তিনি বলেন, ‘ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে জড়িত আছি। তাই এখন দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করতে চাই। সে ভাবনা থেকেই রাজনীতিতে সক্রিয়ভাবে যুক্ত হতে চাই।’

ভবিষ্যতে অভিনয়ে নিজেকে আর না দেখালেও ক্যামেরার পেছনের কাজ নিয়ে বরাবরই আগ্রহ রয়েছে তার। সময় সুযোগ মিলে গেলে হয়তো নির্মাতা হিসেবেও দেখা যেতে পারে তাকে- এমন আভাসও দিয়েছেন তিনি।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে জানা যাবে শাকিল খানের এসব না জানা অনেক কথা। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় রাঙা সকাল প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

"