ন্যান্সির নতুন গান ‘জলরঙ’

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

‘জলরঙ’ নামে নতুন একটি দ্বৈত গানে কণ্ঠ দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। গানটিতে ন্যান্সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ কণ্ঠশিল্পী বাশার। ‘জলরঙে এঁকেছি দেখো, মিথ্যে এক ছবি/সুখ ভাসে লোনা জলে, ভুলেছো কেন তুমি’-এ রকম কথায় গানটি লিখেছেন রেজাউর রহমান রিজভী। আর গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সজীব দাস। এর আগে রেজাউর রহমান রিজভীর লেখা গানে ন্যান্সি কণ্ঠ দিলেও খায়রুল বাশার ও সজীব দাসের সঙ্গে এটাই তার প্রথম কাজ।

গানটি প্রসঙ্গে ন্যান্সি বলেন, “জলরঙ’ গানটির কথা ও সুর খুবই সুন্দর। আর সজীব দাসের সুরে বাশারের সঙ্গে এবারই প্রথম গান করলাম। আশা করি, শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।” বাশার বলেন, “আমার অনেক প্রিয় একটি গান ‘জলরঙ’। গানের কথাগুলো যেমন অসাধারণ, তেমনি সজীব দা গানটির দারুণ সুর করেছেন। আর ন্যান্সির সঙ্গে প্রথম দ্বৈত গান করলাম। নিঃসন্দেহে দারুণ অভিজ্ঞতা।”

সজীব দাস বলেন, “ন্যান্সি আমার অনেক পছন্দের এক শিল্পী। আর বাশারের গায়কিও বেশ ভালো। দুজনের কম্বিনেশনে ‘জলরঙ’ গানটি বেশ ভালো হয়েছে। আশা করি, শ্রোতারা গানটি পছন্দ করবেন।”

আসন্ন ঈদুল আজহায় জলরঙ গানটির ভিডিও প্রকাশের পরিকল্পনা নেওয়া হয়েছে। আর এ গানটি তার একক অ্যালবাম জলরঙের টাইটেল সং হিসেবে থাকবে। অ্যালবামের অন্য দুটি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন সজীব দাস। চলতি বছরের শেষে অ্যালবামটি প্রকাশ পাবে বলে বাশার জানিয়েছেন।

"