বিনোদন প্রতিবেদক

  ২৬ জুলাই, ২০১৭

এবার শাকিবের সঙ্গে নতুন ছবিতে মিম

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের সঙ্গে এবার নতুন দুই ছবিতে দেখা যাবে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে। ইতোমধ্যে ছবি দুটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যদিও শাকিব আগেই চুক্তিবদ্ধ হয়েছেন। ছবি দুটি হলোÑ ‘আমি নেতা হব’ এবং ‘মামলা হামলা ঝামেলা’। শাপলা মিডিয়া প্রযোজিত ছবি দুটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

প্রযোজক প্রতিষ্ঠানটির কর্ণধার মোহাম্মদ সেলিম খান এসব তথ্য জানিয়ে বলেন, ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ দুটি ছবিতেই মিমকে চুক্তিবদ্ধ করেছি। সাইনিং মানিও দিয়েছি। দুই ছবিতে মিমের বিপরীতে শাকিব খান অভিনয় করবেন। এর মধ্যে ‘আমি নেতা হব’ ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করবেন মিষ্টি জান্নাত। এই ছবিতে মিষ্টি জান্নাতের সঙ্গে অভিনয় করার কথা ছিল নবাগত সুপ্তির। কিন্তু গল্পের প্রয়োজনে মিমকে আনা হয়েছে।

তিনি আরো বলেন, ‘কেউ কথা রাখে না’ নামের আরেকটি ছবিতে অভিনয়ের জন্য নায়িকা বাছাইয়ের চূড়ান্ত প্রক্রিয়া চলছে। মিম অথবা বুবলি এই দুজনের মধ্যে একজনকে নেওয়া হবে।

এ বিষয়ে মিম বলেন, গত সোমবার দুপুরে ‘আমি নেতা হব’ ও ‘মামলা হামলা ঝামেলা’ ছবি দুটিতে চুক্তিবদ্ধ হয়েছি। আগামী ১ আগস্ট থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তিনি আরো বলেন, অনেক বছর পর শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করতে যাচ্ছি, তাও আবার জোড়া ছবিতে। খুব ভালো লাগছে।

গতকাল ছবি দুটির মহরত ও শুটিং শুরু হওয়ায় কথা ছিল। কিন্তু সেটা হয়নি। কারণ, ছবি দুটির মহরতে শীর্ষ স্থানীয় একজন রাজনৈতিক নেতা প্রধান অতিথি থাকার ছিল। তবে তিনি সিঙ্গাপুরে থাকায় তা আর হয়নি। অন্যদিকে, বৈরী আবহাওয়ার কারণে শুটিং ও মরহত কোনোটাই শুরু করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন সেলিম খান।

তিনি আরো বলেন, চলতি মাসের ২৮ অথবা ৩১ তারিখ, যেকোনো এক দিন ধুমধাম করে তিন ছবির মহরত করে একটানা দুই ছবির শুটিং শুরু করব। এ ছাড়া সব (তিনটি) ছবিতেই অভিনয় করবেন ওমর সানী-মৌসুমী।

উল্লেখ্য, শাকিব খান ও মিম বড়পর্দায় প্রথমবার জুটি বাঁধেন ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে। জাকির হোসেন রাজু পরিচালিত ওই ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে এবং সুপার-ডুপার হিট হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist