শওকত হোসেন

  ২৪ জুলাই, ২০১৭

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ প্রদান আজ

আজ সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’ প্রদান। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো আয়োজনের মাধ্যমে আজ বিকেলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে পুরস্কার প্রদানের পাশাপাশি বর্ণাঢ্য নাচ-গানও পরিবেশন করা হবে। বিশেষ করে চলচ্চিত্র তারকাদের অংশগ্রহণে নাচের পরিবেশনা এই আসরের বড় চমক হিসেবেই ধরা হচ্ছে। এবারের এ অনুষ্ঠানে পারফর্ম করবেন রিয়াজ, পপি, ফেরদৌস, অপু বিশ্বাস, জায়েদ খান, আইরিন, সাইমন ও নিপুণ। এছাড়া ভিন্ন রকম পরিবেশনা নিয়ে হাজির হবেন মিশা সওদাগর ও বাপ্পী চৌধুরী। এবারের অনুষ্ঠানটি সমন্বয় করছেন মিশা সওদাগর, পরিচালক কবিরুল ইসলাম রানা, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ এবং নৃত্য পরিচালক মাসুম বাবুল। এবারের পরিবেশনা কেমন হবে জানতে চাইলে এফডিসির ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ বলেন, বেশ জাঁকজমকপূর্ণ হবে সাংস্কৃতিক অনুষ্ঠানটি। প্রথমে চিত্রনায়িকা পপির ‘রানী কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘ভালো লাগে রাত’ শিরোনামের গানের পর রিয়াজের সঙ্গে ‘কি জাদু করিলা’ গানটিতে পারফর্ম করতে দেখা যাবে। এরপর অপু বিশ্বাস ও ফেরদৌস পারফর্ম করবেন শাবানা-আলমগীরের ‘পিতামাতা সন্তান’ ছবির ‘তুমি আরো কাছে আসিয়া’ শিরোনামের গানটিতে। এছাড়া বাকি শিল্পীরা জনপ্রিয় সব গানে নৃত্য পরিবেশন করবেন। অনুষ্ঠানটির কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল ও সোহাগ। আর এই সাংস্কৃতিক অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে থাকছেন স্বনামধন্য চিত্রনায়ক ফারুক। অপু বিশ্বাস বলেন, তিন মিনিট করে তিনটি গানের সঙ্গে পারফর্ম করব আমি ও ফেরদৌস ভাই। আশা করি, দর্শক অনুষ্ঠানটি উপভোগ করবেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আরো অতিথি থাকবেন তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি একেএম রহমতুল্লাহ। অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেবেন তথ্য সচিব মরতুজা আহমদ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন দুই জনপ্রিয় মুখ পূর্ণিমা ও চঞ্চল চৌধুরী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist