শাবানার বাসায় শিল্পী সমিতির নেতারা

প্রকাশ : ১৬ জুলাই ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি শাবানার সঙ্গে দেখা করলেন বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা। গত শুক্রবার রাত ৯টায় শাবানার বাসায় হাজির হন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী সদস্য অঞ্জনা, পপি, সাইমন, রোজিনা। শিল্পী সমিতির পক্ষ থেকে শাবানাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে এ অভিনেত্রীর হাতে ক্রেস্ট তুলে দেন তারা। এ সময় শাবানার সঙ্গে ছিলেন তার স্বামী ওয়াহিদ সাদিক।

চলচ্চিত্র শিল্পী সমিতির নেতাদের সঙ্গে চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে কথা বলেন শাবানা।

তিনি যৌথ প্রযোজনার সিনেমা নিয়েও কথা বলেন। এরপরই শুরু হয় আড্ডা। পরে শাবানার হাতের রান্না খেয়ে গভীর রতে বাসা ত্যাগ করেন শিল্পী সমিতির নেতারা।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘শিল্পী সমিতির পক্ষ থেকে শাবানা ম্যাডামকে একটি ক্রেস্ট তুলে দিয়েছি। তিনি আমাদের পেয়ে অনেক খুশি হয়েছেন। আমরা তাকে শিল্পী সমিতিতে আসার আমন্ত্রণ জানিয়েছি। তিনি আসবেন বলে কথা দিয়েছেন।

এছাড়া ম্যাডাম যৌথ প্রযোজনার সিনেমা নিয়েও কথা বলেছেন। তিনি বলেছেন সঠিক নিয়ম মেনে যৌথ প্রযোজনার সিনেমা হওয়া উচিত। এছাড়া আগামীতে চলচ্চিত্রের মানুষদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। একই সঙ্গে চলচ্চিত্র প্রযোজনা কিংবা নির্মাণের জন্য প্রাথমিক আশ্বাস দেন তিনি।’

"