ইসাবেলা চরিত্রে প্রিয়াংকা

প্রকাশ : ১৫ জুলাই ২০১৭, ০০:০০

বিনোদন ডেস্ক

‘বেওয়াচ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে প্রিয়াংকা চোপড়ার। এতে এক খলচরিত্রে দেখা গেছে তাকে। এরপর আরেকটি কাজ ‘অ্যা কিড লাইক জেক’ করেছেন তিনি। এবার শুরু করলেন হলিউডে নিজের তিন নম্বর ছবি। নাম ‘ইজ নট ইট রোমান্টিক?’। নতুন ছবিতে যোগব্যায়ামের শুভেচ্ছাদূত ইসাবেলা চরিত্রে দেখা যাবে প্রিয়াংকাকে। এতে তার সহশিল্পীদের তালিকায় আছে লিয়াম হেমসওয়ার্থ, রেবেল উইলসন, অ্যাডাম ডেভিন, বেটি গিলপিন।

গত মঙ্গলবার প্রথম দিনের শুটিংয়ের জন্য অভিনয়শিল্পীরা সবাই একত্র হয়েছিলেন নিউইয়র্ক শহরের সেন্ট্রাল পার্কে। এখানে প্রিয়াংকার শুটিংয়ের কিছু স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছে কয়েকটি ফ্যানপেজ। রোমান্টিক ও কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা করছেন টম স্ট্রাউস-শুলসন। ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের পরিবেশনায় মুক্তি পাবে ২০১৯ সালের ভালোবাসা দিবসে। আমেরিকান টিভি সিরিজ কোয়ান্টিকোর মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক পরিচিতি পান প্রিয়াংকা। এর সুবাদে বলিউডের গ-ি পেরিয়ে তিনি এখন হলিউডেই বেশি ব্যস্ত। পশ্চিমে এখন ঘরে ঘরে ৩৪ বছর বয়সী এই তারকার নাম!

এদিকে প্রিয়াংকার মা মধু চোপড়া জানিয়েছেন, চলতি বছরের শেষ নাগাদ হলিউডে প্রযোজনা শুরু করবেন তার মেয়ে। এখন পারপল পিবেল পিকচার্স প্রতিষ্ঠান থেকে ভারতে আঞ্চলিক ভাষার ছবি প্রযোজনা করছেন তিনি।

"