মেয়েকে নিয়ে মায়ের বই

প্রকাশ : ১৩ জুলাই ২০১৭, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউডের গন্ডি পেরিয়ে এখন হলিউডেও নিজ প্রতিভার আলো ছড়াচ্ছেন প্রিয়াংকা চোপড়া। বিশ্বজুড়ে রয়েছে তার কোটি কোটি ভক্ত। মেয়ের এমন খ্যাতিতে গর্বিত মা মধু চোপড়া মেয়েকে নিয়ে একটি বই লিখতে চান।

মধু চোপড়া সংবাদমাধ্যমে বলেন, ‘সবকিছু ভুলে যাওয়ার আগেই তাকে (প্রিয়াংকা) নিয়ে একটি বই লিখতে চাই। যদিও এ বিষয়ে এখনো কাজ শুরু করিনি। এটা জীবনীগ্রন্থ হবে না, তবে তার জীবনের কিছু গল্প থাকবে, যা খুবই অনুপ্রেরণাদায়ক। যারা জীবনে সফল হওয়ার পথ খুঁজছেন কিন্তু এখনো কোনো রোল মডেল পাননি তারা এখান থেকে প্রেরণা খুঁজে পাবেন।’

তিনি আরো বলেন, ‘আমি প্রিয়াংকার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেছি, সে খুবই খুশি। সে ভারতে ফিরলে এ প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করব।’ মধু চোপড়ার বিশ্বাস, বিশ্বে প্রিয়াংকার যত ভক্ত রয়েছেন তারা বইটি পড়ে খুবই মজা পাবেন। তবে বইটির নাম কী হবে তা এখনো জানা যায়নি।

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বেওয়াচ। হলিউডের এই সিনেমাটিতে অভিনয় করে দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন তিনি। শিগগিরই তাকে বলিউডের সিনেমায় দেখা যাবে বলে জানা গেছে। যদিও এখন তিনি হলিউডে আরো দুটি সিনেমার কাজ করছেন।

"