বিনোদন প্রতিবেদক

  ২৪ জুন, ২০১৭

ঈদের দিন থেকে অ্যাভারেজ আসলাম ইজ নট এ ব্যাচেলর

সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘অ্যাভারেজ আসলাম ইজ নট এ ব্যাচেলর’ বাংলাভিশনে প্রচারিত হবে পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান।

নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, শখ, তানিয়া আহমেদ, গোলাম ফরিদা ছন্দা, ফজলুর রহমান বাবু, ফারুক আহমেদ, রোবেনা রেজা জুঁই, কচি খন্দকার, আরফান আহমেদ, মারজুক রাসেল, আখম হাসান, নাদিয়া খানম, পরেশ আচার্য, মুনিরা মিঠু, নাজমুল হুদা বাচ্চু, মাসুদ হারুন, জামিল প্রমুখ।

গল্পে দেখা যাবে আসলামের বাড়ির মানুষের পীড়াপীড়িতে আসলাম মেয়ে দেখতে আর জায়গাজমির ঝামেলা মেটাতে মামা বাড়ি যায়। এই খবর শোনার পর পারিহা তার বোন মারিহাকে আসলামকে ভালোবাসার ব্যাপারটা জানায়। আসলামের মামা বাড়িতে শুধু আসলামের মামা বুলেট আর তার দেখা শোনার জন্য দূর সম্পর্কের আত্মীয় ফজলে ওরফে ফলো ফাজিল থাকে। আসলাম গ্রামে পৌঁছতেই তার ছোট বেলার বন্ধু কেরামতের সঙ্গে দেখা। কেরামত পশু ডাক্তার। কিছুক্ষণ আগে সে মুরগিকে ইঞ্জেকশন দিতে গিয়ে মুরগির মালিকে ইঞ্জেকশন দিয়ে এখন দৌড়াচ্ছে। আসলাম বাড়িতে পৌঁছে সুহানাকে দেখতে পায়। সুহানার সঙ্গেই আসলামের বিয়ের কথা চলছিল। কিন্তু সুহানা কেরামতকে পছন্দ করে। সুহানার বড় বোন দিলরুবার জোরের কারণে সুহানা আসলামকে দেখতে আসছে। দিলরুবা লোভী মহিলা। সে সুহানার সঙ্গে আসলামের বিয়ে করাতে চায় আসলামের সম্পত্তির জন্য। এদিকে ওই দিন সকালে জগলু মারিহা পারিহা আর লাল্লু আসলামের নানি বাড়ি এসে পড়ে আসলামের বিয়ে ভাঙতে। আসার আগে জগলু সাবেরুদ্দিনকে ফোনে আসলামের গ্রামের বাড়ি আসতে বলে। সাবেরুদ্দিন পারিহার টানে এখানে এসে পড়ে। এভাবে গল্প এগোতে থাকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist