মাদককে মাইলির ‘না’!

প্রকাশ : ১৮ জুন ২০১৭, ০০:০০

বিনোদন ডেস্ক

মাদককে না বললেন মার্কিন গায়িকা মাইলি সাইরাস। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, এখন থেকে তিনি আর কোনো ধরনের মাদকের ধারে-কাছেও যাবেন না। মাদকহীন জীবনযাপন করার প্রতিজ্ঞা করলেন তিনি। মন ও মস্তিষ্ককে পরিষ্কার রাখতে চান তিনি। পূর্ণ মনোযোগ দিতে চান গানে।

মাইলি বলেন, ‘বেশ কদিন ধরেই আমি একটি দুঃস্বপ্ন দেখছি। সেটি হলো ‘স্যাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে কথা বলতে বলতে হঠাৎ করে শ্বাস আটকে মারা যাচ্ছি আমি। আর স্বপ্নের ভেতরে মৃত্যুর কারণটি বুঝতে পেরে চমকে উঠেছি। অতিরিক্ত মাদক সেবনের জন্যই আমি স্বপ্নে মারা যাই!’

তিনি আরো বলেন, ‘আর এ স্বপ্নটা আমি কিছুদিন পরপরই দেখছিলাম। তাই বেশ ভয় পেয়েছি।’ এদিকে মাদক ছাড়ার পরপর মাইলি জানিয়েছিলেন, ‘আমি এখন কোনো রকম মাদক সেবন করি না। মদ খাওয়াও ছেড়ে দিয়েছি। এই মুহূর্তে আমি পুরোপুরি শুদ্ধ। আর ঠিক এমনটাই আমি থাকতে চেয়েছিলাম।’ মাইলির মতে, অন্যরা যতই মানা করুক, নিজের ভেতর থেকে সাড়া না পেলে কেউ মাদক থেকে বেরিয়ে আসতে পারে না। তিনি নিজের উপলব্ধি থেকেই বাজে অতীতকে পেছনে ফেলে আসতে পেরেছেন। এখন শুধু সামনের দিকে এগোতে চান। সামনেই আসছে মাইলির ষষ্ঠ গানের অ্যালবাম। এ অ্যালবামটিকে তার ক্যারিয়ারের ‘অন্যতম গুরুত্বপূর্ণ অ্যালবাম’ বলে মনে করেন তিনি।

"