বস-২ ও নবাব মুক্তির বিরুদ্ধে অপচেষ্টা

প্রকাশ : ১৮ জুন ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

একটি মহল আসন্ন ঈদুল ফিতরে বস-২ এবং নবাব ছবি যেন মুক্তি না পায়-এমনই অপচেষ্টা চালাচ্ছে দাবি করে চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা উদ্বেগ প্রকাশ করেছেন। শুক্রবার চলচ্চিত্র পরিচালক ও প্রযোজক কাজী হায়াৎ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। সেই সঙ্গে এই ঈদে বস-২ ও নবাবসহ অন্যান্য চলচ্চিত্রের মুক্তি নিশ্চিত করার লক্ষ্যে চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাই প্রশাসনকে অপচেষ্টাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

এতে বলা হয়, গত বুধবার ঢাকা ক্লাবে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির আয়োজনে এক ইফতার পার্টি হয়। ইফতার পার্টির পর বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি, বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতির সদস্যরা একটি জরুরি সভায় মিলিত হন। ওই সভায় এই দাবি জানানো হয়।

এছাড়া প্রযোজকদের স্বার্থরক্ষা এবং বাণিজ্যিক চলচ্চিত্রের সংকটে সিনেমা হল বন্ধ হওয়ার হাত থেকে বাঁচানোর লক্ষ্যে সবাই এক সঙ্গে যে কোনো অপচেষ্টা মোকাবিলা, প্রতিরোধ ও প্রতিবাদে সোচ্চার থাকার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, চলচ্চিত্র ব্যক্তিত্ব সাইফুল ইসলাম চৌধুরী, নাসিরউদ্দিন দিলু, মো. হোসেন, ইকবাল হোসেন জয়, ইফতেখার উদ্দিন নওশাদ, আবদুল আজিজ, নাদের চৌধুরীসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন।

"