বিনোদন প্রতিবেদক

  ১৮ জুন, ২০১৭

তিশার আটপৌরে জীবনের গান

ঈদকে সামনে রেখে নির্মিত হয়েছে নাটক ‘কিছু আটপৌরে জীবনের গান’। এই নাটকে অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আর নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার। অন্যদের মধ্যে অভিনয় করেছেন নিরব, শতাব্দী ওয়াদুদ, আফফান মিতুল ও মনির হোসেন প্রমুখ।

নাটকের গল্পে, তিশা গ্রাম থেকে চাকরির সন্ধানে ঢাকায় আসেন। ঝড়-বৃষ্টির রাতে সে এক বাড়িতে আশ্রয় নেন। বাড়ির সবাই তিশাকে পেয়ে অনেক আদর-যতœ করতে শুরু করে। তিশা ঠিক বুঝে উঠতে পারে না তাকে এভাবে খাতির করার রহস্য কী! সেই বাড়ির মৃত বউ তিশার মতো দেখতে ছিল-এটা সে পরে জানতে পারে। এরপরের গল্পটা অন্যরকম।

নাটকটি প্রসঙ্গে তিশা বলেন, চমৎকার একটি গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে নাটকটি। আমি চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে অভিনয় করার জন্য। বাকিটা দর্শকরা বিচার করবেন। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। নির্মাতা মাহামুদ দিদার জানালেন, এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে এই নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। কিছু আটপৌরে জীবনের গান নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে ঈদের পঞ্চম দিনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist