চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতারে তারার মেলা

প্রকাশ : ১৭ জুন ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

সুসজ্জিত নবীন-প্রবীণ শিল্পীদের পদভারে আলোকময় হয়ে উঠেছিল রাজধানীর পুলিশ কনভনেশন সেন্টার। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলে নির্মাতা ও প্রযোজকসহ বসেছিল তারকাদের মেলা।

ইফতার মাহফিলে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানসহ উপস্থিত ছিলেন সৈয়দ হাসান ইমাম, আলমগীর, ফারুক, সোহেল রানা, ববিতা, শাবনাজ, চম্পা, নূতন, রোজিনা, অঞ্জনা, ডিপজল, আমিন খান, ফেরদৌস, রিয়াজ, পপি, বাপ্পী, সাইমন, মিষ্টি জান্নাত, কেয়া, ইমন, তমা মির্জা, অমৃতা খান, তানহা তাসনিয়া, তানিন সুবহা, অধরা খান প্রমুখ।

উপস্থিত ছিলেন পরিচালক-প্রযোজকসহ চলচ্চিত্র ও মিডিয়া অঙ্গনের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। এছাড়াও অনুষ্ঠানে পুলিশের আইজি কেএম শহীদুল হকসহ বেশ কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ সময় মিশা সওদাগর বলেন, আমরা তো আসলে একই পরিবারের সদস্য। মাঝেমধ্যে যেটা আমরা মনের ভুলে ভুলে যাই। পবিত্র রমজান মাসে এই ইফতার মাহফিলকে কেন্দ্র করে এভাবে পরিবারের সদস্যদের সঙ্গে মিলিত হতে পেরে খুব ভালো লাগছে। সিনিয়র শিল্পী যারা এসেছেন সবার প্রতি আমার কৃতজ্ঞতা। শিল্পীদের মধ্যে কোনো ভেদাভেদ নেই।

"