বিনোদন প্রতিবেদক

  ২৪ মে, ২০১৭

শুভশ্রী-শাকিবের চালবাজ

সাম্প্রতিককালে অপ্রত্যাশিত অনেক ঝড়ই মোকাবিলা করেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। তবে সবকিছুকে পেছনে ফেলে আবার অভিনয়ে মন দিয়েছেন তিনি। দেশীয় চলচ্চিত্রসহ যৌথ প্রযোজনার ছবিতেও কাজ শুরু করেছেন। এই মুহূর্তে শাকিবের নতুন খবর হলো কলকাতার নায়িকা শুভশ্রীর সঙ্গে আবার জুটি বাঁধলেন তিনি। ছবিটির নাম ‘চালবাজ’।

‘নবাব’ ছবির পর শাকিব এবার শুভশ্রীকে নিয়ে হাজির হবেন ‘চালবাজ’ ছবিতে। দুই বাংলার যৌথ প্রযোজনার এই ছবিটি বাংলাদেশ থেকে কাট-অ্যাকশন এন্টারটেইনমেন্ট প্রডাকশন হাউজের ব্যানারে পরিচালনা করবেন তরুণ নির্মাতা অনন্য মামুন। কলকাতা থেকে এসকে মুভিজের ব্যানারে পরিচালনায় থাকছেন জয়দীপ মুখার্জি।

শাকিব খান জানান, আবার একটি যৌথ প্রযোজনার ছবিতে চুক্তিবদ্ধ হলাম। এই ছবি দিয়ে শুভশ্রীর সঙ্গে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলাম। আশা করছি ভালো একটি ছবি উপহার দেব সবাই মিলে। ছবিটি প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন বলেন, আগামী ২০ জুন থেকে ছবিটির শুটিং হবে লন্ডনে। যৌথ প্রযোজনার সব নিয়ম মেনেই ছবিটি নির্মিত হবে। এখানে গল্প ও নির্মাণের মুন্সিয়ানা থাকবে। তিনি আরো জানান, ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়াও থাকবেন দুই বাংলার একঝাঁক তারকা। চলতি বছরেই ছবিটি মুক্তি দেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist