জুটি বাঁধলেন জায়েদ খান-সানাই

প্রকাশ : ২০ মে ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

সম্প্রতি অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খান। ব্যক্তি জীবনে অভিনয়ের স্বাদ তো রয়েছেই তার। সেই পথ ধরেই এগিয়ে চলছেন তিনি। এর মধ্যেই অভিনয়ে নিজের অবস্থান জানান দিয়েছেন দর্শকদের। নেতৃত্ব আর অভিনয়ের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন সামনে। তিনি অভিনয় করেছেন শাবনূর, পপি, মম, পরীমণিসহ বহু নায়িকার সঙ্গে। এবার কাজ করতে যাচ্ছেন নতুন নায়িকা সানাইয়ের সঙ্গে।

‘ভালোবাসা ২৪’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করছেন, নির্মাতা গাজী মাহবুব। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিএফডিসিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। এ ব্যাপারে সানাই বলেন, ‘নতুন হিসেবে আমাকে সুযোগ করে দেওয়ায় আমি কৃতজ্ঞ পরিচালকের কাছে। তিনি অনেক সুপার হিট ছবি উপহার দিয়েছেন। এ ছবিটি রোমান্টিক গল্পের। জায়েদ খান চলচ্চিত্রে একজন পরিচিত মুখ। সবমিলিয়ে আমার কাছে মনে হয়, ভালো কিছুই হবে। আমিও চেষ্টা করব নিজের সেরাটা দেওয়ার।

জায়েদ খান এখন হৃদয় ছোঁয়া ভালোবাসা, অন্তর্জ্বালাসহ বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। সম্প্রতি পপির সঙ্গে ‘রাজপথ’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। অন্যদিকে ‘ভালোবাসা ২৪’ ছবিটিতে জায়েদ-সানাই ছাড়াও অভিনয় করছেন সোহেল রানা, আনোয়ারা, রেসি, ইলিয়াস কোবরা, ডিজে সোহেলসহ অনেকে।

"