পরীক্ষা নিয়ে ব্যস্ত নুসরাত ফারিয়া

প্রকাশ : ১৮ মে ২০১৭, ০০:০০

বিনোদন প্রতিবেদক

তার অভিনয়ে মুগ্ধ এপার-ওপার দুই বাংলার মানুষ। তিনি হলেন ঢালিউডের আলোচিত তারকা নুসরাত ফারিয়া। তবে এ মুহূর্তে অভিনয় ছেড়ে তিনি ব্যস্ত পড়ার টেবিলে। কারণ, সামনেই তার পরীক্ষা। বিদেশে পড়াশোনা করে আসা নুসরাত এখন পড়ছেন আইন বিষয়ে। আর প্রথম বর্ষ পরীক্ষা এখন দরজায় কড়া নাড়ছে। অভিনয়ের মতো পরীক্ষায়ও ভালো করা চাই। সেই তাগিদ থেকেই এখন বই-খাতা নিয়ে সময় কাটে তার।

পরীক্ষার জন্য ব্যস্ত হওয়ার আগেই দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘বস-টু’-এর ব্যস্ততা শেষ করে এসেছেন নুসরাত ফারিয়া। আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। যেখানে তার সহশিল্পী হিসেবে রয়েছেন কলকাতার নায়ক জিৎ।

নুসরাত ফারিয়া জানান, এখন অভিনয় করার একদমই সময় নেই তার। কারণ ইতোমধ্যে প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা শুরু হয়ে গেছে। গত মার্চ-এপ্রিলে নুসরাত ফারিয়া তার ‘ধ্যাততেরিকি’ ও ‘বস টু’ ছবির কাজ শেষ করেছিলেন শুধু এই পরীক্ষার কারণে। ধ্যাততেরিকি ছবিটি মুক্তি পেলেও সামনের ঈদেই আসছে ‘বস টু’। ইতোমধ্যেই ‘বস টু’র ট্রেলার ইউটিউবে প্রকাশ হয়েছে। যা দর্শক মহলে ব্যাপক প্রশংসা পেয়েছে। ঈদে ছবিটি ভালো ব্যবসা করবে বলে আশা করছেন নুসরাত ফারিয়া। ছবি প্রসঙ্গে ফারিয়া বলেন, এই ঈদেই ‘বস টু’ মুক্তি পাবে। ছবিটি নিয়ে আমরা সবাই আশাবাদী। আশা করছি দর্শক ভালোভাবেই জিৎ ও আমার জুটিকে গ্রহণ করবে। শুধু অ্যাকাডেমিক পরীক্ষার কারণেই আমি ‘বস টু’র যাবতীয় কাজ আগেই শেষ করে রেখেছিলাম। ঈদের পর আবার নতুন চলচ্চিত্রে কাজ করব। তখন নতুন ছবির বিষয়ে সবাইকে জানানো হবে।

"