বিনোদন প্রতিবেদক

  ২৮ মার্চ, ২০১৭

অন্য ভালো লাগায় সোহানা সাবা

এ সময়ের এক জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ঢাকা ও কলকাতা এই দুই জায়গাতে সমান তালে অভিনয় করছেন তিনি। সম্প্রতি কলকাতায় মুক্তি পেয়েছে তার ‘ষড়রিপু’ ছবিটি। এরপর কলকাতায় ‘এপার ওপার’ নামে নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন। ছবিটি পরিচালনা করছেন হরনাথ চক্রবর্তী। এই সিনেমায় বাংলাদেশের এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন সোহানা সাবা। কলকাতায় এটি তার দ্বিতীয় ছবি। এতে সাবার বিপরীতে অভিনয় করছেন সৌরভ চক্রবর্তী।

এই ছবিতে অভিনয়ের নানা অভিজ্ঞতা সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে তুলে ধরেন সোহানা সাবা। আলাপচারিতায় কলকাতায় কী শুধু কাজের সূত্রে আসেন নাকি এর আগেও বেড়াতে এসেছেন?Ñএমন প্রশ্নের জবাবে সাবা বলেন, এর আগে কলকাতায় অনেকবার বেড়াতে এসেছি। মায়ের দিকের অনেক আত্মীয়স্বজন এখানে রয়েছে। এছাড়া শপিং করতেও অনেকবার এসেছি। আর কলকাতায় ফিল্ম ফেস্টিভ্যালে আমার একটি ছবি দেখেই পরবর্তীতে ষড়রিপুতে আমাকে কাস্টিং করা হয়েছিল। এ ব্যাপারে আমার একটি গ্রেট এক্সপেরিয়েন্স ছিল।

গত বছর অনেকবার ঢাকা-কলকাতা যাওয়া-আসা করেছি। মনে হয়, গত বছর আমার এয়ারপোর্টেই বেশি সময় কেটেছে। কলকাতা আমার খুবই পছন্দের নগরী। আর এটি তো এখন আমার কাছে ‘রথ দেখা, কলা বেচার’ মতো হয়েছে। মানে, আমার পছন্দের শহরে পছন্দের মানুষের সঙ্গেও থাকতে পারছি আবার কাজও করতে পারছি। এটি আমার কাছে এক অন্য ভালো লাগা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist