বিনোদন প্রতিবেদক

  ০৮ আগস্ট, ২০২০

‘ভদ্রপাড়া’ দিয়ে নাদিয়ার ফেরা

ঈদের ছুটি শেষ হয়েছে। বসে থাকার কোনো জু নেই। তাই কাজে ফিরতে হবে। এ ছাড়া কাজে ব্যস্ত থাকার আনন্দই আলাদা। সেই আনন্দে শরিক হলেন জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। গত মঙ্গলবার থেকেই তিনি শুটিং শুরু করেছেন। বাংলাভিশনের ‘ভদ্রপাড়া’ শিরোনামের ধারাবাহিকের মধ্য দিয়ে ক্যামেরার সামনে দাঁড়ান এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন সকাল আহমেদ।

তিনি বলেন, ঈদের আগমুহূর্তেও ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। সেসময়ে ধারাবাহিকগুলোর শুটিং করিনি। ঈদের পর তাই এই ধারাবাহিকগুলোতে মনোযোগ দিচ্ছি। ধারাবাহিকটির জন্য নাদিয়া শুটিং করেছেন পুবাইলে।

আউটডোরে শুটিং প্রসঙ্গে এই নির্মাতা বলেন, ‘আমি আউটডোরের কাজকেই এ সময়ে একটু বেশি নিরাপদ মনে করছি। ঈদের নাটকগুলোর শুটিংও আমার আউটডোরে বেশি ছিল। কারণ আউটডোরে দূরত্ব মেনে থাকা যায়। শুটিং হাউসে এটি খুব বেশি সম্ভব হয় না। এ ছাড়া ধারাবাহিকের শুটিংয়ে কলাকুশলীর সংখ্যাও বেশি থাকে। তাই আউটডোর হলে সবাই সহজে নিজের মতো নিরাপদ থাকতে পারবে।’

এদিকে টিভি চ্যানেলগুলোতে এখনো প্রচার হচ্ছে ঈদের নাটক টেলিছবি। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে নাদিয়ার কয়েকটি ঈদের ধারাবাহিক। এরমধ্যে আল হাজেনের ‘জামাই বাজার-২’, আদিবাসী মিজানের ‘চড়া তালুকদার’ ধারাবাহিক দুটির জন্য বেশ সাড়া পাচ্ছেন বলে জানান নাদিয়া। ধারাবাহিকের বাইরে হানিফ সংকতের ‘মনের মতি মনের গতি’ নাটকটিও বেশ প্রশংসিত হয় তার। ঈদের কাজ নিয়ে এই অভিনেত্রী বলেন, ঈদের জন্য এবার ধারাবাহিকে কাজ করেছি বেশি। ছয়টি ধারাবাহিক বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। ঈদের জন্য কাজের প্রস্তাব পেয়েছি আরো বেশি নাটকের। কিন্তু করোনা পরিস্থিতির এ সময়ে সব ধরনের কাজ করা সম্ভব হয়নি। টিভি নাটকের বাইরে নাদিয়াকে ঈদে দেখা গেছে বাংলাদেশ টেলিভিশনের আনন্দমেলা ম্যাগাজিন অনুষ্ঠানে। এটিতে একটি নাচে অংশগ্রহণ করেছেন বলে জানান তিনি।

নাচ নিয়ে এই অভিনেত্রী বলেন, ‘এটি হলো আমার ভালোবাসা। অভিনয় নিয়ে যত ব্যস্তই থাকি, এটিতে মনোযোগ কমে না। তবে আজকাল অনেক চ্যানেল নাচের শিল্পীদের নিয়ে নাচের অনুষ্ঠান করছে না, এটি আমাকে কষ্ট দেয়।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close