বিনোদন প্রতিবেদক

  ০৬ আগস্ট, ২০২০

চিত্রনায়ক সাত্তার আর নেই

আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক সাত্তার আর নেই। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭২ বছর।

মৃত্যুর খবর নিশ্চিত করে সাত্তারের স্ত্রী কাকলী সাত্তার বলেন, সন্ধ্যায় রাজধানীর গ্রিনলাইফ মেডিকেল কলেজের আইসিইউতে নেওয়ার সময় তার মৃত্যু হয়। ২০১২, ২০১৫ ও ২০১৮ সালে তিনবার ব্রেনস্টোকে আক্রান্ত হন চিত্রনায়ক সাত্তার। তারপর থেকে তিনি প্যারালাইজড হয়ে যান। পাশাপাশি একাধিক রোগ তার শরীরে ভর করে। বিশেষ করে গত দুই বছর ধরে সাত্তার বিছানায় পড়েছিলেন। বছর ছয়েক আগে প্রধানমন্ত্রী তাকে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন। সেই টাকায় চিকিৎসা ও সংসার চলত সাত্তারের। শেষ ইচ্ছা অনুযায়ী নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় পারিবারিক গোরস্তানে নায়ক সাত্তারকে দাফন করা হয়।

শাবানা থেকে শুরু করে রোজিনা, অঞ্জু, জিনাত, কবিতা, অলিভিয়া, রানীসহ অনেক জনপ্রিয় নায়িকার নায়ক ছিলেন সাত্তার। আশির দশকের এই জনপ্রিয় নায়কের উল্লেখযোগ্য সিনেমা হলো ‘রঙিন সাত ভাই চম্পা’, ‘পাগলী’, ‘রঙিন রূপবান’, ‘রঙিন কাঞ্চনমালা’, ‘ঘর ভাঙা সংসার’, ‘রঙিন রাখালবন্ধু’ ইত্যাদি। ক্যারিয়ারে ১১০টির মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close