বিনোদন প্রতিবেদক

  ১৬ জুলাই, ২০২০

ধ্রুব মিউজিক আমার গান প্রতিযোগিতার বিচারক তারা

ভিন্ন ভিন্ন আয়োজনে বিচারক হিসেবে কাজ করলেও এবারই প্রথম পাশাপাশি বসতে যাচ্ছেন কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার ও ইমরান মাহমুদুল। ‘ধ্রুব মিউজিক আমার গান’ নামের এই প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে যুক্ত হলেন তারা। আয়োজক প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। যদি কেউ নিজে গান লিখতে পারে, সুর করতে পারেন এবং গাইতে পারেন অর্থাৎ এই তিনটি গুণ যাদের মধ্যে আছে, তারাই অংশগ্রহণ করতে পারবেন এই প্রতিযোগিতায় এবং বিচারকদের সুচিন্তিত রায়ে বেরিয়ে আসবে সংগীতের একাধিক মেধাবী অলরাউন্ডার।

এ প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, এ দুঃসময়ে দারুণ একটি কাজ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। এই উদ্যোগটি অবশ্যই প্রশংসার দাবিদার। এর মাধ্যমে বেরিয়ে আসবে তিন গুণে গুণান্বিত একাধিক প্রতিভা। এমন একটি কাজের সঙ্গে থাকতে পরে ভালো লাগছে।

বাপ্পা মজুমদার বলেন, একটা ব্যতিক্রমী আয়োজনের সঙ্গে যুক্ত হলাম। নতুন অভিজ্ঞতা হবে। এই আয়োজন থেকে অবশ্যই একাধিক মেধাবী বের হয়ে আসবে।

ইমরান বলেন, নতুন অভিজ্ঞতা হবে। আমিও রিয়্যালিটি শো থেকে এসেছি। এর আগে একটি রিয়্যালিটি শো-এর বিচারকও হয়েছি। তবে এই আয়োজনটি একেবারেই ভিন্ন মাত্রা এনে দেবে। আয়োজক প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সংগীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘আমরা শুরু থেকেই প্রতিভার মূল্য দিয়ে আসছি, ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। সারা দেশের লুকায়িত প্রতিভাদের সামনে তুলে আনাই আমাদের মূল লক্ষ্য।’

প্রসঙ্গত, গত ৫ জুলাই থেকে শুরু হওয়া ‘ধ্রুব মিউজিক আমার গান’ প্রতিযোগিতায় গান জমা দেওয়া যাবে ৪ আগস্ট পর্যন্ত। গান পাঠানো যাবে [email protected]এই মেইলে অথবা হোয়াটসআপও করা যাবে তাদের অফিশিয়াল নম্বরে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close