বিনোদন প্রতিবেদক

  ১৬ জুলাই, ২০২০

রিমঝিম সাবিলা নূর!

প্রথমবার তুহিন হোসেনের নির্দেশনায় নাটকে অভিনয় করলেন সাবিলা নূর। নাম ‘ধাঁধার চেয়েও জটিল তুমি’। নাটকটি রচনা করেছেন সারোয়ার রেজা জিমি। এতে সাবিলা নূরের বিপরীতে আছেন জোভান। এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এ নাটকের মধ্য দিয়েই করোনায় বিরতি শেষে অভিনয়ে ফিরেছেন সাবিলা নূর। নাটকে রিমঝিম চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এ প্রসঙ্গে নির্মাতা তুহিন হোসেন বলেন, ‘ভালোবাসা মানুষের জীবনে নানাভাবে আসে। কিন্তু সব ভালোবাসার কথা মানুষ সব সময় বলতে পারে না। এটাই এই নাটকের মূল বিষয়। আর আমার নির্দেশনায় এবারই প্রথম সাবিলা নূর নাটকে অভিনয় করেছেন। রিমঝিম চরিত্রে তিনি এককথায় অসাধারণ অভিনয় করেছেন। নির্মাতা হিসেবে তার অভিনয়ে আমি সন্তুষ্ট। আমার বিশ^াস, নাটকটি দর্শকের কাছে ভীষণ ভালো লাগবে।’

তুহিন হোসেন জানান, আগামী ঈদে নাটকটি চ্যানেল আইতে প্রচার হবে। এদিকে এটিএন বাংলায় তুহিন হোসেনেরই নির্দেশনায় নির্মিত জোভান তাসনুভা তিশা অভিনীত ‘যেভাবে সন্ধ্যা নামে’ নাটকটি প্রচার হবে।

এদিকে সাবিলা নূর মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’ ও ‘ডেট রুম’ নাটকে অভিনয় করেছেন। সাবিলা নূর চার বছর পর জোভানের সঙ্গে নাটকে অভিনয় করেছেন।

এ ছাড়া কিংবদন্তি অভিনতো কে এস ফিরোজের সঙ্গে সাবিলা নূরের বিকাশের বিজ্ঞাপনটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এতে সাবিলা নূরের প্রাণবন্ত উপস্থিতি দর্শককে মুগ্ধ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close