পর্দায়ও নায়িকা মৌসুমী!

প্রকাশ : ১৫ জুলাই ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘চিটিং মাস্টার’-এ নায়িকা লাবণ্য হয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। নাটকটির রচনা ও পরিচালনায় রয়েছেন সঞ্জিত সরকার। আজ রাত ৯টা ৩০ মিনিটে আরটিভিতে প্রচার হবে ধারাবাহিকটির ৩০০তম পর্ব। আর এ পর্বের প্রচারের মধ্য দিয়েই নায়িকা লাবণ্য হয়ে দর্শকের সামনে উপস্থিত হবেন মৌসুমী হামিদ। এর আগে এই ধারাবাহিকে অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না মৌসুমী হামিদ। এবারই প্রথম তিনি ‘চিটিং মাস্টার’ ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন।

এ বিষয়ে সঞ্জিত সরকার বলেন, ‘গল্পের প্রয়োজনেই মৌসুমী হামিদকে একজন নায়িকা হিসেবে উপস্থাপন করা হয়েছে। নাটকটি প্রচার শেষ হওয়ার কথা থাকলেও দর্শকের প্রবল আগ্রহের কারণে তা প্রচার শেষ হয়নি। আজ নাটকটির ৩০০তম পর্ব প্রচার হবে। আমার পরিচালিত কোনো নাটক এবারই প্রথম এত পর্ব প্রচার হতে যাচ্ছে। তাই আমি বেশ উচ্ছ্বসিত।’

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী হামিদ বলেন, “এর আগে সঞ্জিত দাদার নির্দেশনায় ‘গায়ে মানে না আপনি মোড়ল’ ধারাবাহিকসহ আরো বেশ কিছু নাটকে অভিনয় করেছি। অভিনয়জীবনের ক্যারিয়ারে আমার সবচেয়ে প্রিয় পরিচালক তিনি। তিনি যেমন একজন ভালো মানুষ, একজন গুণী নাট্যনির্মাতা রচয়িতা। তার ইউনিটে কাজ করা মানে নিশ্চিন্তে কাজ করা কোনো রকম ঝামেলা ছাড়া। হয়তো তিনি সিডিউল নিয়েছেন। কিন্তু আমি ভুলে গেছি, এমন অবস্থায়ও দাদাকে অনুরোধ করে ম্যানেজ করা যায়। তাতে তিনি একটুও রাগ করেন না। এমন নির্মাতার নির্দেশনায় কাজ করতে গেলে অভিনয়েও বেশ স্বাচ্ছন্দ্য পাওয়া যায়। চিটিং মাস্টারে কাজ করে আমি বেশ তৃপ্ত। আমি নাটকটির ৩০০ পর্বের নায়িকা হয়ে পর্দায় আসছি। পুরো টিমের জন্য শুভকামনা।”

এদিকে সঞ্জিত সরকার জানান, সপ্তাহের প্রতি বুধ থেকে শনিবার রাত ৯টা ৩০ মিনিটে আরটিভির পর্দায় প্রচার হয় চিটিং মাস্টার।

 

"