বিনোদন প্রতিবেদক

  ১২ জুলাই, ২০২০

প্রশংসা পাচ্ছে দোলার ‘জলভ্রম’

নতুন গান নিয়ে এলেন এ প্রজন্মের শিল্পী দোলা রহমান। ফ্যাটম্যান ফিল্মসের ইউটিউব চ্যানেলে বৃহস্পতিবার রাতে প্রকাশিত হয় তার নতুন গান ভিডিও ‘জলভ্রম’। এরই মধ্যে ভিন্ন ঢঙের গায়কির জন্য প্রশংসাও পাচ্ছেন তিনি।

সদ্য প্রয়াত কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরকে উৎসর্গ করা হয়েছে অদিতারিয়ানস প্রজেক্টের দ্বিতীয় উদ্যোগ ‘জলভ্রম’ গানটি। একই প্রজেক্টে এর আগে ‘জোছনা’ নামের একটি গান ভিডিও প্রকাশ পেয়েছিল। অদিতারিয়ানসের ক্রিয়েটর অদিত রহমান।

এই প্রজেক্টের নতুন গান ‘জলভ্রম’ নিয়ে চ্যানেল আই অনলাইনকে দোলা রহমান জানান, বছর দুয়েক আগে ‘জলভ্রম’ গানটির অডিও রেকর্ড করা হয়। এরপর থেকেই ভিডিওতে গানটি প্রকাশের পরিকল্পনা চলছিল। শেষ পর্যন্ত কোয়ারেন্টাইনের মধ্যেই গানটির ভিডিও নির্মাণ করে প্রকাশ করা হলো। মিউজিক ভিডিওর জন্য বাসায় থেকে আমি ও মিউজিশিয়ানরা ভিডিও করেছি।

ক্লাসিক্যালের সঙ্গে রক টাচে ‘জলভ্রম’ গানটির গীতিকার আবদার রহমান। সুর করেছেন অদিত রহমান, দোলা রহমান ও মুত্তাক হাসিব। দোলার সঙ্গে গানটিতে র‌্যাপ করেছেন তৌফিক আহমেদ।

এর আগে শাকিব খান ও ববি অভিনীত ‘রাজত্ব’ সিনেমায় ‘তুমি ছাড়া’ গানটির জন্যও বেশ প্রশংসিত হয়েছিলেন দোলা। এরপর বড় ভাই অদিত রহমানের সুর, সংগীতে ভারতীয় জনপ্রিয় শিল্পী পাপনের সঙ্গে গেয়েছেন ‘মন দরিয়া’ নামের একটি গান। যে গানটির জন্যও প্রশংসিত হয়েছেন এই শিল্পী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close