চলতি মাসেই ফিরছেন অপূর্ব

প্রকাশ : ০৫ জুলাই ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চলতি মাসের মাঝামাঝি থেকে শুটিং শুরু করবেন বলে জানান তিনি। প্রায় চার মাসের মতো ঘরবন্দি সময় পার করছেন এই অভিনেতা। ৭২ দিন বন্ধ থাকার পর ১ জুন থেকে টিভি নাটকের শুটিং শুরু হয়েছে। এর মধ্যে অনেকেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। আবার অনেকে এখনো শুটিং নিরাপদ মনে করছেন না।

অপূর্ব বলেন, চলতি মাসের মাঝামাঝি থেকে শুটিং করার পরিকল্পনা করছি। অনেক দিন হলো ঘরবন্দি হয়ে আছি। কিন্তু এভাবে আর কত দিন। কাজ তো আমাদের করতেই হবে। তবে এত দিন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করেছি। এ সময়ে আগের মতো সব ধরনের কাজ করা যাবে না। যারা সঠিক নিরাপত্তা দিতে পারবেন, তাদের সঙ্গেই থাকব। এখন সচেতনতার বিকল্প আর কিছু নেই।

লকডাউনের আগে এই অভিনেতা তার সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমার পর লম্বা একটা সময় বিরতি টানেন চলচ্চিত্রে তিনি। মার্চে তিনি ‘যদি... কিন্তু... তবুও’ সিনেমাটির কাজ শুরু করেন। এটির নির্মাতা শিহাব শাহিন। এটিতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এটি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম জি ফাইভের চলচ্চিত্র। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ হয়ে যায়। পরিস্থিতি ভালো হলে আবার সিনেমার কাজ শুরু হবে বলে জানান এই অভিনেতা।

 

"