ভালো চরিত্র পেলে চলচ্চিত্রেও কাজ করবেন দীপা

প্রকাশ : ০২ জুলাই ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

মহামারি করোনারভাইরাসের কারণে দীর্ঘদিন স্থবির ছিল শোবিজ জগৎ। এবার ধীরে ধীরে সবকিছু যেন সচল হচ্ছে। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও স্বাস্থ্যবিধি মেনে শুটিং চলচ্চিত্র ও নাটকের শুটিং শুরু হয়েছে। এতে অংশ নিচ্ছেন অনেকে। এরই মধ্যে জনপ্রিয় মডেল-অভিনেত্রী দীপা খন্দকার শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী মাসের মাঝামাঝি থেকে টিভি নাটকের শুটিং করবেন তিনি। তবে এরই মধ্যে তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি কাজ করেছেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, টিভি নাটকের শুটিংয়ের জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে চাই। আগামী মাসের মাঝামাঝি থেকে কাজ করার পরিকল্পনা করছি। তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে কয়েক দিন আগে একটি কাজ করেছি। করোনাকালে শুটিং নিয়ে দীপা বলেন, সতর্ক থেকে কাজ করতে হবে। পাশের দেশেও একইভাবে শুটিং করছেন সবাই। কাজের সময় খুব সচেতন থাকতে হবে। এর বিকল্প কিছু নেই।

দীপা খন্দকারের হাতে এ মুহূর্তে সকাল আহমেদের ‘খানবাড়ি বাড়াবাড়ি’, রুলিন রহমানের ‘মায়ার বাঁধন’, সাগর জাহানের ‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’, দুরন্ত টিভির ‘মেছো তেতো গেছো ভূত’ নামে ধারাবাহিকগুলোর কাজ রয়েছে। টিভি নাটকের বাইরে ভালো গল্প ও চরিত্র পেলে চলচ্চিত্রেও কাজ করার কথা জানান তিনি। ‘ভাইজান এলোরে’ নামে একটি চলচ্চিত্রে দেখা গেছে তাকে।

 

"