অভিনয়ের পাশাপাশি পড়ালেখায়ও মনোযোগী পূজা

প্রকাশ : ০২ জুন ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের হাল আমলের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। এরই মধ্যে অভিনয়ের মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। গত ১৩ মার্চ তার অভিনীত ‘জিন’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে প্রকাশ হয়েছে নাদের চৌধুরী পরিচালিত এই সিনেমার শেষ পোস্টার। পোস্টারে নায়িকা পূজা চেরির একটি ভৌতিক চেহারা দেখানো হয়েছে।

পোস্টার প্রকাশের পর বেশ প্রশংসা পান পূজা। এদিকে পূজা অভিনীত নতুন সিনেমা ‘সাইকো’ এপ্রিল মাসে ও ‘শান’ ঈদুল ফিতরে মুক্তির কথা ছিল। কিন্তু সব কিছু এলোমেলো হয়ে যায় করোনা ভাইরাসের কারণে। এবার প্রথমবারের মতো দেশের সিনেমা হলে কোনো সিনেমা মুক্তি পায়নি। লকডাউনে সবকিছুর মতো বন্ধ আছে সিনেমা হলও।

তাই এখনো মুক্তির অপেক্ষায় আছে পূজার ‘জিন’, ‘সাইকো’ এবং ‘শান’ এই তিনটি সিনেমা। যা নিয়ে দারুণ আশাবাদী এই নায়িকা। তার মতে, তিনটি সিনেমার গল্প তিন ধরনের। একেকটি সিনেমাতে আমাকে দর্শক একেক চরিত্রে দেখতে পাবেন। অপেক্ষায় আছি এগুলো নিয়ে দর্শকের সামনে আসার। লকডাউন শেষ হলে আশা করছি সুবিধাজনক সময়ে একে একে সিনেমাগুলো মুক্তি পাবে।

এদিকে চলচ্চিত্রের বাইরে এ পর্দাকন্যা পড়ালেখাতেও মনোযোগী। চলতি বছর উচ্চমাধ্যমিক পরীক্ষা দেবেন বলে জানান। তিনি বলেন, অভিনয়ের পাশাপাশি ভালোভাবে পড়ালেখা শেষ করতে চাই। তাই অনেক কাজ একসঙ্গে আমার করা হয়ে ওঠে না।

 

"