অসহায় মানুষের পাশে মিয়ামী

প্রকাশ : ০২ জুন ২০২০, ০০:০০

বিনোদন ডেস্ক

ফাতিহা খোউলদ মিয়ামী পেশায় একজন চিকিৎসক। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ ফার্স্ট রানারআপ তিনি। এ মুহূর্তে করোনাভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে বাঁচাতে কাজ করে যাচ্ছেন তিনি। চিকিৎসা পেশার পাশাপাশি স্বাস্থ্যবিষয়ক অনুষ্ঠান উপস্থাপনাতেও দেখা যায় তাকে।

মিয়ামী এরই মধ্যে নিজস্ব ফাউন্ডেশন ‘উই আর ওয়ান’ নিয়েও কাজ করছেন। মূলত করোনাকালীন সময়ে কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়ানোর জন্য ফাউন্ডেশন ‘উই আর ওয়ান’ নিয়ে কাজ করছেন তিনি। এরই মধ্যে প্রয়োজনীয় ঋপনল সামগ্রী তুলে দিয়েছেন ১০০টির অধিক পরিবারকে। এ ছাড়াও রোজার মাসে শতাধিক মানুষকেও ইফতারি দিয়েছেন।

মিয়ামী আরো বলেন, ‘আমার এই উদ্যোগকে যারা সহযোগিতা করেছেন, আমি তাদের কাছে কৃতজ্ঞ। মূলত আমরা কয়েকজন মিলেই এ দুঃসময়ে মানুষের জন্য ‘উই আর ওয়ান’ ফাউন্ডেশন নিয়ে কাজ করে যাচ্ছি। আমি আমার টিমের সব ভাই-বন্ধুর কাছে অনেক বেশি কৃতজ্ঞ। তারা কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়ানোর জন্য যে নিরলসভাবে পরিশ্রম করেছেন, এই ঋণ শোধ হওয়ার নয়। আশা করছি, ‘উই আর ওয়ান কষ্টে থাকা মানুষের পাশে থাকবে সব সময়।’

মিয়ামীকে দেশের বিভিন্ন প্রতিষ্ঠিত ব্র্যান্ডের মডেল হিসেবে দেখা গেছে। এ ছাড়াও ফিলিপাইনে অনুষ্ঠিত মিস বাংলাদেশ (এফওবিআই) ২০১৯ স্বীকৃতি অর্জন করেন তিনি।

 

"